চট্টগ্রাম-দুবাই রুট

২০ জানুয়ারি থেকে প্রতিদিন উড়বে ফ্লাইদুবাই

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম থেকে আগামী ২০ জানুয়ারি ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে দুবাই ভিত্তিক বিমান সংস’া ফ্লাইদুবাই। প্রতিদিন চলবে এ ফ্লাইট। বিষয়টি বুধবার নিশ্চিত করেছেন শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস’াপক উইং কমান্ডার সরওয়ার।
ফ্লাইট শিডিউল সম্পর্কে এ কর্মকর্তা জানান, ফ্লাইদুবাই’র এফজেড-৫৮৯ উড়োজাহাজটি বাংলাদেশ সময় ভোর ৩টা ২০ মিনিটে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে যাত্রা করে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে সকাল ১০টা ৫ মিনিটে। এফজেড-৫৯০ উড়োজাহাজটি বাংলাদেশ সময় বেলা ১১টা ৫ মিনিটে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা করে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে বেলা ৩টা ৫ মিনিটে।
ফ্লাইট ভাড়া সম্পর্কে তিনি জানান, চট্টগ্রামে আসতে ইকোনমি শ্রেণির সর্বনিম্ন ভাড়া ১৫০০ এইডি (আরব আমিরাত দিরহাম) এবং দুবাই যেতে ইকোনমি শ্রেণির সর্বনিম্ন ভাড়া ৪৫০ মার্কিন ডলার। ফ্লাইদুবাইয়ের ওয়েবসাইট (ভষুফঁনধর.পড়স), এর কাস্টমার সেন্টার (+৯৭১-৬০০৫৪৪৪৪৫), ফ্লাইদুবাইয়ের ট্রাভেল শপ অথবা ট্রাভেল পার্টনার থেকে ফ্লাইট বুকিং করা যাবে।
প্রসঙ্গত, ২০১৭ সালের জুলাইয়ে এমিরেটস ও ফ্লাইদুবাইয়ের অংশীদারিত্বের অংশ হিসেবে এ রুটে কোড শেয়ার সুবিধা দিবে এমিরেটস। কোড শেয়ার ফ্লাইটে বুক করলে ফ্লাইদুবাই ফ্লাইটে এমিরেটসের ইকোনমি শ্রেণির যাত্রীরা সৌজন্যমূলক খাবার এবং এমিরেটসের ক্ষেত্রে প্রযোজ্য ব্যাগেজ সুবিধা পাবেন। এ অংশীদারিত্বের মাধ্যমে বাংলাদেশের যাত্রীরা দুবাই হয়ে সারা বিশ্বে ১০০ গন্তব্যস’লে ভ্রমণের সুযোগ পাবেন।