১২-১৪ জুলাই বিআইসিসিতে স্মার্টফোন মেলা

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আগামী ১২ থেকে ১৪ জুলাই পর্যন্ত তিন দিনব্যাপী চলবে ‘টেকশহরডটকম স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০১৮’।
রাজধানীর একটি অভিজাত হোটেলে মঙ্গলবার (১০ জুলাই) সংবাদ সম্মেলনে মেলার ঘোষণা দেয় আয়োজক সংস’া ‘এক্সপো মেকার’। এবারের স্মার্টফোন মেলা এক্সপো মেকারের দশম আয়োজন।
সংবাদ সম্মেলনে উপসি’ত ছিলেন স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব প্রোডাক্ট মোহাম্মদ ইফতেখার হোসাইন, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের হেড অব মার্কেটিং মো. আসাদুজ্জামান, সিম্ফনি মোবাইল’র মার্কেটিং ম্যানেজার এসএম শাহরিয়ার হুদা, উই স্মার্ট সল্যুশনের ডিজিএম অ্যান্ড হেড অব মার্কেটিং ও কমিউনিকেশন মানতাসির আহমেদ, হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার মো. মনজুরুল কবির, অপ্পো বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার ও পাবলিক রিলেশন ম্যানেজার ইফতেখার উদ্দীন সানি, ভিভো বাংলাদেশের অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহমেদ এবং এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।
মুহম্মদ খান বলেন, মেলায় দু’টি প্লাটিনাম স্পন্সর প্যাভিলিয়ন, দু’টি গোল্ড স্পন্সর প্যাভিলিয়ন এবং সিলভার স্পন্সর প্যাভিলিয়ন থাকবে চারটি। এছাড়াও চারটি প্যাভিলিয়ন ও ১২টি স্টল নিয়ে সাজানো হবে মেলা প্রাঙ্গণ।
এবারের স্মার্টফোন ও ট্যাব মেলায় প্রতিদিন মূল্য ছাড়ের পাশাপাশি থাকছে গিফট বক্স, র্যাফেল ড্র ও সেলফি প্রতিযোগিতা।
প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেসবুক পেজে (যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ঝঞঊীঢ়ড়) জানা যাবে। মেলা প্রাঙ্গণ খোলা থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।