হালিশহরে ইসলামী ব্যাংকের ৯৩তম এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

বিজ্ঞপ্তি

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের আওতায় বৃহস্ত্পতিবার বন্দর নগরীর হালিশহর ফইল্যাতলি বাজারে ৯৩তম এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়।
ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মোহাম্মদ সালেহ ইকবাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপসি’ত থেকে এজেন্ট কেন্দ্রের উদ্বোধন করেন ইসলামী ব্যাংক শরীয়াহ সুপারভাইজরী কমিটির সদস্য অধ্যাপক মাওলানা গিয়াস উদ্দীন তালুকদার।
বিশেষ অতিথি ছিলেন, ব্যাংকে অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর বিশিষ্ট ব্যাংকার মুহাম্মদ মুনিরুল মাওলা।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন , ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আকতার চৌধুরী, মহিলা কাউন্সিলর জেসমিন খানম, ব্যাংকের ভিপি ও হালিশহর শাখা প্রধান আবুল কালাম আজাদ, এ ব্লক ব্যবসায়ী ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো. নাজিম উদ্দীন, বি ব্লক ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আকবর হোসাইন, এ ব্লক সমাজ কল্যাণ পরিষদ এর উপদেষ্টা মো. মামুন আল রশীদ, লায়ন মো. কামরুজ্জামান,এজেন্ট প্রতিনিধি লায়ন মো. রকিম উল আমীন ভুইয়া ও এজেন্ট ইনচার্জ এ কে এম আল আযাদ তালুকদার।
প্রধান অতিথির বক্তব্যে গিয়াজ উদ্দীন তালুকদার বলেন,ইসলামী ব্যাংক বাংলাদেশ সর্বস্তরের মানুষের ব্যাংক।
সুদ বিহীন আর্থিক লেনদেনের মাধ্যমে এ ব্যাংক সর্বস্তরের মানুষের আস’া অর্জন করতে সক্ষম হয়েছে।
বিশেষ অতিথির বক্তব্যে মুনিরুল মাওলা বলেন, ইসলামী ব্যাংকের সুফল মানুষের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্যে এই এজেন্ট ব্যাংকের মূল উদ্দেশ্য। এজেন্ট ব্যাংকের মাধ্যমে গ্রাহক তার সকল প্রকার লেনদেন করতে পারবেন।
অনুষ্ঠান শেষে মুনাজাত পরিচালনা করেন, হালিশহর বাইতুল করিম মাদ্রাসা কমপ্লেক্সের পরিচালক মুফতি মাওলানা রেজাউল হক আমিন।