সোনার বাংলা বিনির্মাণে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে : মেয়র

বিজ্ঞপ্তি

সোনার বাংলা বিনির্মাণে আওয়ামী লীগের নেতাকর্মীকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির চিরায়ত ঐতিহ্য ক্ষুধা,দারিদ্র্যমুক্ত সোনার বাংলা বিনির্মাণের স্বপ্ন দেখেছিলেন। কিন’ ১৯৭৫’র ১৫ আগস্ট কালোরাতে ঘাতকেরা সপরিবারে হত্যা করে জাতির জনককে। এই নির্মম হত্যাকাণ্ডের মধ্য দিয়ে বাঙালির চিন্তাচেতনা, মুক্তিযুদ্ধ, সংগ্রাম, স্বপ্ন ধুলিস্যাৎ হয়ে যায়। ইতিহাসে শুরু হয় দহন কাল। দীর্ঘ ২১ বছর পর বাংলার জনগণ ভোটে আওয়ামী লীগ সরকার গঠন করে।

গতকাল সকালে পাঁচলাইশ সোনাপুর গাউছিয়া জামে মসজিদ প্রাঙ্গণে জাতীয় শোক দিবস উপলক্ষে ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খতমে কোরানের আয়োজন করা হয়েছে। পাঁচলাইশ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুস শাকুর ফারুকী, সেলিম রণিসহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন নেতৃবৃন্দ উপসি’ত ছিলেন।
এতে বক্তারা বলেন, সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়ে নিরন্তর কাজ শুরু করে। পরবর্তীতে স্বাধীনতা বিরোধী শক্তি ভোট কারচুপির মাধ্যমে ক্ষমতা দখল করে। দুর্নীতি, হত্যা, লুণ্ঠনের অপরাজনীতির মাধ্যমে দেশের উন্নয়ন-অগ্রগতি পেছনের দিকে ঠেলে দেয়। কিন’ বাঙালি মাথা নোয়াবার জাতি নয়। এই বাংলার জনগণ আবার ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনে। বঙ্গবন্ধুর অপূর্ণ স্বপ্ন সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্য নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে চলেছেন। বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। ২০৩০ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত দেশের কাতারে উন্নীত করার জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।