সোনাক্ষী সিনহার বিরুদ্ধে প্রতারণা অভিযোগ

সুপ্রভাত ডেস্ক

মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েও অনুষ্ঠান না করার অভিযোগ উঠল বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিংয়ের বিরুদ্ধে। গত বছর শেষের দিকে এক ব্যক্তি পুলিশে অভিযোগ করেন, একটি অ্যাওয়ার্ড শো-এ পারফর্ম করার জন্য সোনাক্ষীকে চুক্তি অনুযায়ী ২৮ লক্ষ টাকা দিয়েছিলেন তিনি। কিন’ চুক্তির শর্ত মানেননি সোনাক্ষী। তিনি ওই অনুষ্ঠানে পারফর্ম করেননি। খবর পরিবর্তন’র।
আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ওই ব্যক্তির অভিযোগ, সোনাক্ষীকে ২৮ লক্ষ টাকা দেওয়ার পাশাপাশি অন্যান্য সুযোগ সুবিধার জন্য আরো ৯ লক্ষ টাকা নিয়েছিলেন। সব টাকা অগ্রিম মিটিয়ে দিলেও নায়িকা পারফর্ম করেননি বলে অভিযোগ। নিজের সোশ্যাল মিডিয়ায় ওই শো প্রচার করার প্রতিশ্রুতিও দিয়েছিলেন নায়িকা। সে প্রতিশ্রুতিও তিনি পালন করেননি বলে অভিযোগ।
ওই অনুষ্ঠানে সোনাক্ষী পারফর্ম করবেন না জেনে উপসি’ত দর্শক ভাঙচুর চালিয়েছিলেন বলেও অভিযোগে জানানো হয়েছে। ফলে মোটা অঙ্কের ক্ষতির কথা জানিয়েছেন ওই ব্যক্তি। তার দাবি, এতদিন কেটে গেলেও ওই অভিযোগের কোনও জবাব দেননি নায়িকা। সমপ্রতি ভারতের মোরাদাবাদ পুলিশের তরফে এই মর্মে সোনাক্ষীর কাছে একটি আইনি নোটিস পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত তারও কোনও জবাব দেয়নি।