প্রথম দিনেই ব্যাপক সাড়া

সুপারস্টোর শপিং ব্যাগের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক

সবচেয়ে সেরা সেবা নিয়ে নগরে যাত্রা শুরু করেছে সুপারস্টোর শপিংব্যাগ। একই ছাদের নিচে থাকছে লাইফস্টাইলের সব আয়োজন। নগরীর কাজীর দেউড়ি ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে ৩০ হাজার বর্গফুট আয়তনের চার ফ্লোর বিশিষ্ট সুপারস্টোরটিতে রয়েছে প্রায় ৫০ হাজার পণ্যের সমাহার। এছাড়া ক্রেতাদের জন্য থাকছে নানারকম সুবিধা। প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে এই সুপারস্টোর।
গতকাল শুক্রবার বিকাল ৩টায় সুবিশাল শপিং ব্যাগ সুপারস্টোরটির উদ্বোধন করেন চিটাগং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাহবুবুল আলম। এসময় উপসি’ত ছিলেন শপিংব্যাগ-এর ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রফিক ও পরিচালক ইকবাল কাদেরসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উদ্বোধন শেষে মাহবুবুল আলম বলেন, ‘চট্টগ্রামে শপিং ব্যাগের মত একটি সুপারস্টোরের বড়ই প্রয়োজন ছিল। যেখানে ক্রেতারা এক ছাদের নিচে চাহিদার সবরকম পণ্য কেনার সুযোগ-সুবিধা পাবে। আশাকরি এই সুপারস্টোরটি ক্রেতাদের সেই চাহিদা পূরণ করবে। পণ্যের গুণগত মান ঠিক রেখে ব্যবসা পরিচালনা করতে পারলে দ্রুত এই সুপারস্টোরটি মানুষের আস’া অর্জন করতে সক্ষম হবে।’
উদ্বোধনের পরেই ব্যাপক উপসি’তি ছিল ক্রেতা ও দর্শনার্থীদের। সরব হয়ে উঠে সুপারস্টোরটি। অনেকেই তাদের প্রয়োজনীয় ও পছন্দনীয় পণ্য ক্রয় করেন। উদ্বোধন উপলক্ষে রয়েছে মাসব্যাপী শপিং উৎসব। ১০০ টাকার পণ্য কিনলেই থাকছে কুপন। রয়েছে ব্র্যান্ড নিউ গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজসহ আকর্ষণীয় সব পুরস্কার।
শপিংব্যাগের সুপারশপের আলাদা একটি ফ্লোরের নিচতলায় রয়েছে কাঁচাবাজার। যেখানে পাওয়া যাবে টাটকা শাকসবজি থেকে শুরু করে শুঁটকি, দেশি মাছ, সামুদ্রিক মাছ, মাংস। এছাড়া রয়েছে জীবন্ত মাছ কেনার সুযোগ। বিশেষ আকর্ষণ হলো যেকোনো পণ্যের তাৎক্ষণিকভাবে ফরমালিন পরীক্ষা করে দেখার সুযোগ পাবেন ক্রেতারা এবং ওজনও পরীক্ষা করার সুযোগ রয়েছে।
তিনতলাবিশিষ্ট ফ্লোরটির নিচতলায় রয়েছে প্যাকেটজাত খাবার, মসলা থেকে শুরু করে সব ধরনের ড্রাইফুডের বিপুল সমাহার।
দ্বিতীয় ফ্লোরে রয়েছে এ টু জেড ফ্যামিলি আইটেম। রয়েছে দেশি-বিদেশি নামি ব্র্যান্ডের কসমেটিকস পণ্যের কালেকশন।
তৃতীয় ফ্লোরে রয়েছে সব ধরনের গিফট আইটেমের বড় কালেকশন। উপহারের নানা সামগ্রীর পাশাপাশি ব্যাগ-জুতা ছাড়াও রয়েছে বাচ্চাদের জন্য আন্তর্জাতিক মানের খেলনা সামগ্রী।