সীতাকুণ্ডে লরি চাপায় যুবক নিহত

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড

সীতাকুণ্ডে লরিচাপায় শ্রীকান্ত চন্দ্র দাশ (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত শ্রীকান্ত চন্দ্র দাশ বাড়বকুণ্ড নড়ালিয়া চাড়ালকান্দি এলাকার অমি চন্দ্র দাশের পুত্র। গতকাল সকালে উপজেলার বাড়বকুণ্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকুণ্ড এলাকায় ফোর লেইনের মাঝখানে আইল্যান্ডে রোপণকৃত গাছের চারপাশের আগাছা পরিষ্কার করছিলেন পরিচ্ছন্নকর্মী শ্রীকান্ত।
অসাবধানতাবশত চট্টগ্রামমুখি লেনে একটি লরি যাওয়ার সময় শ্রীকান্তকে চাপা দিয়ে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন। সাথে থাকা অন্য পরিচ্ছন্নকর্মীরা তাকে দ্রুত সীতাকুণ্ড স্বাস’্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড স্বাস’্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. সমরজিত বডুয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘আহত অবস’ায় হাসপাতালে নিয়ে আসা হলেও মাথায় প্রচণ্ড রক্তক্ষরণে তার মৃত্যু ঘটে।
কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মাসুদ জানান, শ্রীকান্ত দুই রোডের মাঝখানে আইলেন্ডে গাছের পরিচর্যা করছিল। এমন সময় পিছন দিক থেকে একটি লরি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। তাকে হাসপাতালে নেয়া হলে ডা. তাকে মৃত ঘোষণা করেন।