সীতাকুণ্ডে পৃথক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড গ্ধ

সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবক ও মোটরসাইকেল দুর্ঘটনায় মিজানুর রহমান (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত মিজানুরের বাড়ি ভাটিয়ারী ইউনিয়নের মাদাম বিবিরহাট এলাকায়।
বুধবার সকাল ৭টায় ফৌজদারহাটে ও দুপুর ১২টায় ভাটিয়ারীতে এই দুটি দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, সকালে ফৌজদারহাট স্টেশন এলাকায় সকাল ৭টায় রেললাইন থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। এলাকাবাসী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। পুলিশের ধারণা চলনত্ম ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে।
ফৌজদারহাট
রেলওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মুহাম্মদ ইয়ার আলী জানায়, লাশ উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে, তবে লাশের এখনো পরিচয় পাওয়া যায়নি।
অন্যদিকে দুপুর ১২টায় ভাটিয়ারী শহীদ মিনারের সামনে দ্রম্নতগামী একটি কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল চালক মিজানুর রহমানের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী সাবেক সলিমপুর ইউপি সদস্য নবী হোসেন (৪০)। আহত নবীর বাড়ী ফৌজদারহাট তুলাতলী এলাকায়।
ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মোটরসাইকেল চালক মিজান কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত হয়েছেন এবং মোটরসাইকেল আরোহী নবী মেম্বার আহত হয়েছেন তাকে চট্টগ্রামের একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।