বোয়ালখালী থেকে নিখোঁজ বৃদ্ধার লাশ মিলেছে শঙ্খ নদীতে

নিজস্ব প্রতিনিধি, বোয়ালখালী

বোয়ালখালী উপজেলা থেকে নগরীর ছেলের বাসায় যাওয়ার পথে নিখোঁজ লক্ষ্মী চৌধুরীর (৬৭) লাশ চন্দনাইশ উপজেলার শঙ্খ নদীর কালিয়াইশ এলাকা থেকে উদ্ধার করছে পুলিশ।
গতকাল মঙ্গলবার দুুপুরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে লক্ষ্মী চৌধুরীর মরদেহ শনাক্ত করেছেন তার পরিবার। লক্ষ্মী চৌধুরী উপজেলার সারোয়াতলী ৮নম্বর ওয়ার্ডের দীপক মেম্বার বাড়ির মৃত রামকৃষ্ণ চৌধুরীর স্ত্রী।
জানা গেছে, লক্ষ্মী চৌধুরী রোববার সকাল ১১টার দিকে নিজ বাড়ি বোয়ালখালী থেকে নগরীর ফিরিঙ্গি বাজার এলাকায় ছোট ছেলের ভাড়া বাসায় যাবার পথে নিখোঁজ হন। এ ব্যাপারে সোমবার রাতে তার ছোট ছেলে কল্যাণ চৌধুরী বোয়ালখালী থানায় সাধারণ ডায়েরি করেন।
সোমবার দুপুরে চন্দনাইশ উপজেলার শঙ্খ নদীর কালিয়াইশ এলাকা ঁ ১১ পৃষ্ঠার ১ম কলাম
থেকে পুলিশ ভাসমান অবস’ায় অজ্ঞাতনামা এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠান। খবর পেয়ে মরদেহ লক্ষ্মী চৌধুরীর বলে শনাক্ত করেছেন তার ছেলেরা।
লক্ষ্মী চৌধুরীর ছোট ছেলে কল্যাণ চৌধুরী জানান, সকালে হাসপাতাল মর্গে গিয়ে মাকে শনাক্ত করেছি। তিনি কিভাবে চন্দনাইশ এলাকায় গেলেন বুঝতে পারছি না।
দোহাজারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়-য়া জানান, মরদেহের শরীরে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর বিস্তারিত কারণ জানা যাবে।