সীতাকুণ্ডে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড গ্ধ

সীতাকুণ্ড উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানপদে উৎসাহ-উদ্দীপনার সঙ্গে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা। গতকাল সকাল ১০টা হতে বিকাল ৫টা পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে চেয়ারম্যানপদে ১জন, ভাইস চেয়ারম্যানপদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যানপদে একজন মনোনয়নপত্র জমা দেন।
উপজেলা
চেয়ারম্যানপদে বর্তমান চেয়ারম্যান এস এম আল মামুন, ভাইস চেয়ারম্যানপদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগ সহদপ্তর সম্পাদক আলাউদ্দিন ছাবেরী, উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক ইউনুচ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম ও সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গোলাম মহিউদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যানপদে বাঁশবাড়িয়া ৭, ৮ ও ৯ নম্বর ওর্য়াড ইউপি সদস্য কামরুন নাহার নিলু মনোনয়নপত্র জমা দেন। অন্যদিকে ভাইস চেয়ারম্যানপদে চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন সীতাকুণ্ড যুবমহিলা লীগ আহবায়ক জয়নব বিবি জলিও।
মনোয়নপত্র জমাদান উপলক্ষে সকাল হতে জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দের উপসি’তিতে সরগরম ছিল উপজেলা চত্বর। এর মধ্যে ছিলেন সাংসদ, পৌর মেয়র ও বিভিন্ন ইউপি’র চেয়ারম্যানগণসহ জেলা-উপজেলার দলীয় নেতৃবৃন্দ। দলীয় একক প্রার্থী হিসেবে উপসি’ত সবাই চেয়ারম্যানের পক্ষে স্বতঃস্ফূর্ত হলেও ভাইস চেয়ারম্যানপদে অন্যদের চার ভাগে বিভক্ত হয়ে অবস’ান নিতে দেখা যায়।
উল্লেখ্য, আওয়ামী লীগ নেতাকর্মী ছাড়া অন্য কোনো দল বা মতাদর্শের কাউকে উপজেলা চত্বরে দেখা যায়নি।