সীতাকুণ্ডে এমপি দিদার দেশের উন্নয়নের স্বার্থে নৌকার বিজয় ঘটাতে হবে

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড

সীতাকুণ্ডের দক্ষিণ বাঁশবাড়িয়ায় প্রাথমিক শিক্ষা একাডেমিক ভবন নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স’াপন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গত মঙ্গলবার সকাল ১১টায় হাজি পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে ভিত্তিপ্রস্তর স’াপন করেন শ্রম, কর্মসংস’ান ও প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স’ায়ী কমিটির সদস্য দিদাররুল আলম এমপি।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুস্তম আলীর পরিচালনায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে বিশেষ অতিথি ছিলেন শওকত আলী জাহাঙ্গীর, মো. শাহজাহান, ইউপি সদস্য মো. রাশেদ, বাবুল, আবু তাহের সওদাগর, কামরুজ্জামান, সাহাদাত হোসেন কামরুল, ইমাম উদ্দিন চৌধুরী আদিল।
প্রধান অতিথি দিদারুল আলম এমপি বলেন, ‘বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। তাই বছরের প্রথম দিন একযোগে সর্বত্রই প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ বাধ্যতামূলক করা হয়েছে। আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করে আবারো এই সরকারকে ক্ষমতায় আনতে হবে তাহলেই দেশের উন্নয়ন অব্যাহত থাকবে।
উল্লেখ্য ২০ লাখ টাকা ব্যয়ে দক্ষিণ বাঁশবাড়ীয়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের জন্য সংসদ সদস্য দিদারুল আলম এক লাখ টাকা ব্যক্তিগত অনুদান দেন।