সিটি ব্যাংক নিয়ে এলো আগোরা আমেরিকান এক্সপ্রেস কার্ড

গ্রাহকদের জীবনকে আরও স্বাচ্ছন্দ্যময় করতে আজ সিটি ব্যাংক এবং আমেরিকান এক্সপ্রেস নিয়ে এলো দি আগোরা আমেরিকান এক্সপ্রেস কার্ড। সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এই কার্ডটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। সিটি ব্যাংক, রহিমআফরোজ সুপারস্টোরস্‌ লিমিটেড-এর মালিকানাধীন বাংলাদেশের অন্যতম বৃহত্তম রিটেইল চেইন, আগোরা-এর সাথে যৌথভাবে এই কো-ব্র্যান্ডেড কার্ড চালু করেছে।
দি আগোরা আমেরিকান এক্সপ্রেস কার্ড গ্রাহকদের দৈনন্দিন প্রয়োজনে কাস্টমাইজড্‌ সেবা ও সুবিধা প্রদান করবে। এই কার্ডের সঙ্গে শুরুতেই গ্রাহকেরা পাবেন দুই হাজার টাকা মূল্যের একটি গিফ্‌ট ভাউচার যা দিয়ে আগোরা সুপারষ্টোরে নিত্য প্রয়োজনীয় কেনাকাটা করা যাবে। এছাড়াও গ্রাহকেরা পাবেন আগোরা সুপারস্টোর্‌স থেকে প্রতি একশো টাকা ক্রয়ে ১০ (দশ) আপনজন রিওয়ার্ডস্‌ পয়েন্টস্‌, প্রতি বছর কার্ড নবায়নে ও নির্দিষ্ট ব্যয়ের ভিত্তিতে গিফট্‌ ভাউচার এবং দেশে ও বিদেশে এই কার্ড ব্যবহার করে কেনাকাটায় আগোরা আপনজন রিওয়ার্ডস্‌ পয়েন্টস্‌। দি আগোরা আমেরিকান এক্সপ্রেস কার্ড ব্যবহার করে গ্রাহকেরা অন্যান্য আমেরিকান এঙপ্রেস কার্ডের মতো নানান আকর্ষণীয় সুবিধাও উপভোগ করতে পারবেন যা দেশে ও বিদেশে দেবে উপভোগ্য শপিংয়ের অভিজ্ঞতা এবং শীর্ষ রেস্টুরেন্টগুলোতে আকর্ষণীয় অফার।
দি আগোরা আমেরিকান এক্সপ্রেস কার্ডের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে সিটি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ শোয়েব; ভাইস চেয়ারপার্সন তাবাস্‌সুম কায়সার; আমেরিকান এক্সপ্রেস দক্ষিণ এশিয়া ও অষ্ট্রেলিয়া অঞ্চলের আন্তর্জাতিক ব্যবসা উন্নয়ন বিভাগের রিজিওনাল প্রেসিডেন্ট সঞ্জয় ঋষি এবং রহিমআফরোজ সুপারষ্টোরস্‌ লিমিটেড-এর চেয়ারম্যান নিয়াজ রহিম উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সোহেল আর কে হুসেইন; অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকদ্বয় আদিল ইসলাম ও মাসরুর আরেফিন; হেড অব কার্ডস্‌ মাজহারুল ইসলাম; আমেরিকান এক্সপ্রেস দক্ষিণ এশিয়ার ভাইস প্রেসিডেন্ট ও ব্যবসা প্রধান দিব্যা জৈন এবং রহিমআফরোজ সুপারষ্টোরস্‌ লিমিটেড-এর প্রধান নির্বাহী ফরহাদ এফ আহমেদ। বিজ্ঞপ্তি