সিটি ব্যাংকের সাথে আইএফসির চুক্তি

বিজ্ঞপ্তি

সিটি ব্যাংক সম্প্রতি এসএমই ও রিটেইল ব্যবসাকে পুনর্গঠনের লক্ষ্যে ইন্টারন্যাশনাল ফাইন্যান্স করপোরেশন (আইএফসি)র সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির ভিত্তিতে শুরু হওয়া প্রকল্পর আওতায় আইএফসিসিটি ব্যাংকের ব্রাঞ্চ ব্যাংকিংয়ের প্রোডাক্ট ডিজাইন ও প্রোসেসরি-ইঞ্জিনিয়ারিং, ডেটাএনালেটিক্স, কর্ম ক্ষমতা ব্যবস’াপনা, বিকল্প ব্যবসা প্রস্তাবনা, নারীদের জন্য ব্যাংকিং এবং ডিজিটাল ব্যাংকিং বিষয়ে সহায়তা প্রদান করবে।
সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস’াপনা পরিচালক ও প্রধান নির্বাহী সোহেল হুসেইন এবং আইএফসির ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশন গ্রুপের রিজিওনাল হেড, এশিয়া ও প্যাসিফিক ভিত্তরিওডি বেল্লো নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন।
আরও উপসি’ত ছিলেন সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস’াপনা পরিচালক ও প্রকল্প পৃষ্ঠপোষক মাসরুর আরেফিন এবং আইএফসির সিনিয়র এসএমই ব্যাংকিং উপদেষ্টা ও প্রকল্প প্রধান রাজা দেবনাথ।
আরও উপসি’ত ছিলেন সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস’াপনা পরিচালক আদিল ইসলাম, আইএফসির সহকারী কোষাধ্যক্ষ, এশিয়া ও প্যাসিফিক এন্ড্রুর বার্ট ক্রসসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।