সিএমপির মাসিক কল্যাণ সভা

বিজ্ঞপ্তি

দামপাড়াস’ পুলিশ লাইনসের মাল্টিপারপাস শেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান এর সভাপতিত্বে গতকাল সকাল ১১টায় সেপ্টেম্বর মাসের কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আমেনা বেগম, বিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (সদর) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস.এম. মোস্তাইন হোসেন, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, বিপিএম, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বন্দর) মো. হামিদুল আলম, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মো. ফারুক উল হক, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) মো. আব্দুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (এমটি ও সরবরাহ) মো. মোখলেছুর রহমান, উপ-পুলিশ কমিশনার হাসান মো. শওকত আলী, হাসান, উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) ফাতিহা ইয়াছমিন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ সহ ডিবি, থানা, ফাঁড়ি, ট্রাফিক পুলিশের সকল স্তরের অফিসার ও ফোর্স উপসি’ত ছিলেন।
পুলিশ কমিশনার সদ্য অবসর প্রাপ্ত ৫ জন পুলিশ সদস্যকে বিদায় সংবর্ধনা প্রদান করেন। সিএমপির সেবা তহবিল থেকে ১৫ জন পুলিশ সদস্যকে আর্থিক সহায়তা প্রদান করেন এবং ভাল কাজের জন্য কর্ণফুলী থানা পুলিশকে পুরস্কৃত করেন।
সভায় পুলিশ কমিশনার অপরাধ দমন ও যানজট নিয়ন্ত্রণসহ সুষ্ঠু সড়ক ব্যবস’াপনার জন্য পুলিশ সদস্যদের নির্দেশ প্রদান করেন।