সাতকানিয়ায় বাসেরধাক্কায় প্রাণ গেল যুবলীগ নেতার

নিজস্ব প্রতিনিধি, সাতকানিয়া

সড়ক দুর্ঘটনায় সাতকানিয়ায় এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। তার নাম দিদারম্নল ইসলাম (৩২)। নিহত দিদার উপজেলার কেওচিয়া ইউনিয়নের কেওচিয়ার ৬ নম্বর ওয়ার্ডের রফিকুল ইসলামের ছেলে। তিনি উত্তর সাতকানিয়া সাংগঠনিক থানা শাখার আওয়ামী যুবলীগের সম্পাদকম-লীর সদস্য। ঘটনাটি ঘটে গতকাল শনিবার বিকাল ৪টায় উপজেলার কেরানীহাট বটতল এলাকায়।
ঘটনার প্রতিবাদে যুবলীগ কর্মীরা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে গাড়ি ভাঙচুর করলে প্রায় ১ ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। ফলে উভয়দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ এসে পরিসি’তি নিয়ন্ত্রণে এনে যান চলাচল স্বাভাবিক করে।
প্রত্যড়্গদর্শী সূত্রে জানা যায়, বিকালে কক্সবাজার হতে আসা চট্টগ্রামগামী হানিফ চেয়ারকোচের একটি গাড়ি মোটরসাইকেল আরোহী যুবলীগ নেতা দিদারকে পেছন দিক থেকে ধাক্কা দিলে তিনি দূরে ছিটকে পড়ে ঘটনাস’লে নিহত হন।
যুবলীগ নেতার নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে তার অনুসারীরা উত্তেজিত হয়ে মহাসড়কে প্রায় ২০টির অধিক গাড়ি ভাঙচুর করে। উত্তর সাতকানিয়া আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মো. ওসমান আলী বলেন, নিহত দিদারম্নল ইসলাম উত্তর সাতকানিয়া যুবলীগের সম্পাদকম-লীর সদস্য। হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ দ্রম্নত ঘটনাস’লে গিয়ে পরিসি’তি নিয়ন্ত্রণ করে এবং যান চলাচল স্বাভাবিক করে। পরে হানিফ চেয়ারকোচের গাড়িটি আটক করা হয়। এটির বিরম্নদ্ধে মামলা রম্নজু করা হয়েছে।