সাতকানিয়ায় ট্রাকের ধাক্কায় পিকআপ উল্টে নিহত ১

নিজস্ব প্রতিনিধি, সাতকানিয়া

সাতকানিয়ায় ট্রাকের ধাক্কায় পিকআপ উল্টে মো. ইছা (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হাসমতের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় শিক্ষার্থীসহ ৫ জন আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে মহাসড়কের উপর দাঁড়িয়ে কেরানীহাটমুখী একটি যাত্রীবাহী পিকআপ যাত্রী উঠানামা করছিল।
এসময় পিছন থেকে আসা একটি ট্রাক পিকআপটিকে ধাক্কা দিলে পিকআপটি
উল্টে যায়। এতে চাপা পড়ে ঘটনাস’লেই লোহাগাড়া উপজেলার কলাউজন হিন্দুরহাট এলাকার খলিলুর রহমানের ছেলে মো. ইছা মারা যান। গাড়িতে থাকা যাত্রীদের মধ্যে আহত হন ছদাহা কে কে উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী সাদিয়া আক্তার (১৫), আকলিমা আক্তার (১৪), স্বপন দাশ (৪২), হেলপার শাহাব উদ্দিন (১৮) ও আবুল কালাম (৪৫)। আহতদের উদ্ধার করে স’ানীয় হাসপাতালে ভর্তি করা হয়।
খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিসের দমকল কর্মী ও হাইওয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে এবং গাড়ি দু’টি জব্দ করে থানায় নিয়ে আসেন।
দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস’া নেওয়া হবে।