চকরিয়ায় কম্বল বিতরণে জাফর আলম

সরকার জনকল্যাণে কাজ করতে বদ্ধপরিকর

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া

চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রায় ২৪ হাজার পরিবারের নারী-পুরুষ এবং মাদ্রাসা, হাফেজখানা, এতিমখানার শিক্ষার্থীর হাতে কম্বল বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম। গত ৩০ ডিসেম্বর উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে দেড় হাজার মানুষের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বিতরণ কর্মসুচি উদ্বোধন করেন।
সরকারি বরাদ্দের পাশাপাশি উপজেলা চেয়ারম্যান ব্যক্তিগত তহবিলের অনুদানে গত ১৮ জানুয়ারি পর্যন্ত ২০দিনে উপজেলা ও পৌরসভার বিভিন্ন জনপদে প্রায় ২৪ হাজার দুইশ গরিব পরিবারে নারী-পুরুষ ও মাদ্‌্রাসা এতিমখানার শিক্ষার্থীর হাতে এসব কম্বল বিতরণ করেন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তর সুত্রে জানা গেছে, সরকারিভাবে তিনদফায় ২০ হাজার দুইশ কম্বল চকরিয়া উপজেলার জন্য বরাদ্দ পাওয়া গেছে। অবশিষ্ট কম্বল উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত অনুদানে দেয়া হয়েছে।
চকরিয়া উপজেলা ও পৌরসভার বিভিন্ন জনপদে এসব কম্বল বিতরণ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান, সিরাজুল ইসলাম আজাদ, শাফিয়া বেগম শম্পা, খন্দকার ইফতিয়ার উদ্দিন মোহাম্মদ আরাফাত, গিয়াস উদ্দিন চৌধুরী চৌধুরী, আলমগীর চৌধুরী, জাহেদুল ইসলাম লিটু, জোবায়ের হাসান, জসীম উদ্দিন, মোক্তার আহমদ চৌধুরী, বাবু এমআর চৌধুরী, ছৈয়দ আলম কমিশনার, আতিক উদ্দিন চৌধুরী, শহীদুল ইসলাম শহীদ, শাহনেওয়াজ তালুকদার, ডা.মীর আহমদ হেলালী, মিরানুল ইসলাম, শওকত হোসেন, মাওলানা আবদুর রহমান, আলহাজ নুরুল আমিন, জালাল আহমদ সিকদার, খাইরুল বশর গোলাম মোস্তাফা কাইছার, রেজাউল করিম সেলিম, আলমগীর চৌধুরী, অধ্যাপক শফিকুর রহমান, বাহাদুর হক, জয়নাল আবেদিন মেম্বার, হাজি জামাল হোছাইন, শওকত আলী, আহমদ কবির, জালাল উদ্দিন মানিক প্রমুখ। এছাড়াও কম্বল বিতরণ অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সুধীজন উপস্থিত ছিলেন। কম্বল বিতরণ অনুষ্ঠানে জাফর আলম বলেন, আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনা গণমানুষের আস্থার ঠিকানা।
জাতির পিতার সুযোগ্য উত্তরসুরী দেশরত্ম শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় আসার পর থেকে কাজের মাধ্যমে দেশের আপামর জনগণের মুখে হাসি ফুটাতেই কাজ করছেন। কারণ বর্তমান সরকার জনকল্যাণে কাজ করতে বদ্ধপরিকর। তাঁর প্রমাণ আওয়ামীলীগের প্রতিটি সরকার আমলে দেশের মানুষ পেয়েছে।