উখিয়ায় সাংসদ বদি

সরকারি কর্মকাণ্ডে অনিয়ম বরদাস্ত করা হবে না

নিজস্ব প্রতিনিধি, উখিয়া

উখিয়ায় হতদরিদ্রদের জন্য সরকারের বিশেষ প্রকল্প ১০ টাকা কেজি চাল সুষ্ঠুভাবে বিতরণের কড়া নির্দেশ দিয়ে সংসদ সদস্য আব্দুর রহমান বদি বলেছেন, সরকারি যেকোনো ধরনের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে অনিয়ম-দুর্নীতি বরদাস্ত করা হবে না। গতকাল মঙ্গলবার ২৫ অক্টোবর বেলা ১১টার দিকে উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক সমন্বয় ও চোরাচালান প্রতিরোধ কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত সতর্কতামূলক হুঁশিয়ারি উচ্চারণ করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাঈনের উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তিনি আরো বলেন, এলজিইডি’র উন্নয়ন কাজ নিয়ে এলাকায় ব্যাপক অভিযোগ উঠেছে। কাবিখা, টিআর ও গ্রামীণ সড়ক উন্নয়ন কাজে এখন থেকে সতর্ক দৃষ্টি রাখা হবে। তিনি আরো বলেন, এমন কোনো অন্যায়কে আশ্রয়-প্রশ্রয় দেওয়া হবে না, যা নিয়ে সরকারের সমালোচনা হয়। প্রত্যেকটি সরকারি কর্মকর্তাকে যথানিয়মে কর্মস’লে উপসি’ত থাকার নির্দেশ দিয়ে তিনি বলেন, আগামী শনিবার ১০ টাকা কেজির চাল বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হবে। এ চাল নিয়ে যাতে কোনো রকমের প্রশ্নের সম্মুখিন হতে না হয় সে ব্যাপারে খাদ্য কর্মকর্তাকে আরো আন্তরিকতার সহিত দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন।
এসময় উপসি’ত ছিলেন রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, হলদিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, জালিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী ও পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরীসহ সকল স্তরের সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ সাংবাদিক ও সুশীল সমাজের লোকজন।

আপনার মন্তব্য লিখুন