সম্পূর্ণ সেশনজট মুক্ত হবে চবি : উপাচার্য

CU-20-04-17

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সঙ্গে বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় সভাপতি ও ইনস্টিটিউটের পরিচালকবৃন্দের সাথে এক মতবিনিময় সভা বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়।
চবি উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে তার নিজ দপ্তরের সভাকক্ষে অনুুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন চবি উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার, কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব, আইন অনুষদের ডিন প্রফেসর এ বি এম আবু নোমান, জীববিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাহবুবুর রহমান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. শংকর লাল সাহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ কামরুল হুদা, ছাত্র-ছাত্রী পরামর্শ ও নির্দেশনা কেন্দ্রের পরিচালক প্রফেসর ড. এ এফ ইমাম আলী।
উপাচার্য তার বক্তব্যে বলেন, ‘দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলো সম্পূর্ণ সরকারি অর্থায়নে পরিচালিত হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়েকে সেশনজটের রাহুগ্রাস থেকে মুক্ত করা হবে। একাডেমিক কার্যক্রমের পরিবেশ সমুন্নত রেখে নিয়মিত ক্লাস-পরীক্ষা গ্রহণ এবং যথাসময়ে পরীক্ষার ফল প্রকাশে সংশ্লিষ্ট সকলের ভূমিকা কাম্য।’ বিজ্ঞপ্তি