‘সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়’

বিজ্ঞপ্তি
Screenshot_1

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বিভিন্ন সংগঠন নানা কর্মসূচি পালন করে। কর্মসূচিতে ছিল দোয়া মাহফিল, বৃক্ষরোপণ, চিত্র প্রদর্শনী, পুরস্কার বিতরণ। সভায় বক্তারা শোষণমুক্ত ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ের আহ্বান জানান।
সিইউজে
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।
এ সময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, প্রেসক্লাব সভাপতি ও সিইউজে সদস্য কলিম সরোয়ার, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিইউজে সদস্য আলী আব্বাস, সিইউজের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সিইউজে সদস্য শুকলাল দাশ, সিইউজের সাবেক সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস প্রমুখ। উপসি’ত ছিলেন সিইউজে সহসভাপতি নিরুপম দাশগুপ্ত, বিএফইউজের যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, সিইউজের যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্য, সিইউজের সাবেক সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন শ্যামল, বিএফইউজের নির্বাহী সদস্য আসিফ সিরাজ, সিইউজের অর্থ সম্পাদক উজ্জ্বল ধর, সাংগঠনিক সম্পাদক সবুর শুভ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলোকময় তলাপাত্র, সাবেক যুগ্ম সম্পাদক ম. শামসুল ইসলাম, সিইউজের সিনিয়র সদস্য মোহাম্মদ শামসুল হক, বিএফইউজের সাবেক নির্বাহী সদস্য মোহাম্মদ ফারুক, প্রেসক্লাবের অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, সিইউজের সুপ্রভাত ইউনিটের প্রধান স ম ইব্রাহিম, প্রেস ক্লাবের আপ্যায়ন সম্পাদক ও সিইউজে সদস্য রোকসারুল ইসলাম, পাঠাগার সম্পাদক ও সিইউজে সদস্য রাশেদ মাহমুদ, সিইউজে সদস্য মঞ্জুর কাদের মঞ্জু, মহসীন কাজী, আইয়ুব আলী, নাসির উদ্দিন চৌধুরী, আবদুর রউফ পাঠোয়ারী, তাজুল ইসলাম, ফরিদ উদ্দিন, প্রদীপ নন্দী, মিহির কর, প্রদীপ শীল, দিপঙ্কর দাশ প্রমুখ।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, মহানগর ইউনিট কমান্ড
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ড বিভিন্ন কর্মসূচি পালন করে। গতকাল জেলা শিল্পকলা একাডেমির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন নেতৃবৃন্দ। এসময় উপসি’ত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার মোজাফফর আহমদ, সহকারী কমান্ডার সাধন চন্দ্র বিশ্বাস, এফ এফ আকবর খান, বীর মুক্তিযোদ্ধা হাজী জাফর আহমদ, কামরুল আলম জুতু, মো. ইউনুস, এম এ মান্নান খান, রমজান মিয়া, সৈয়দ আহমদ, লিয়াকত হোসেন, আবুল কাশেম, আশীষ গুপ্ত, রঞ্জন সিংহ, প্রশান্ত সিংহ, আহামদ মিয়া, আলী হোসেন, মুন্সী মিয়া, আবদুল হাফেজ প্রমুখ।
এছাড়া চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন আলেখ্যভিত্তিক ভিডিও প্রদর্শনীর আয়োজন করা হয়। চট্টগ্রাম জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী এ ভিডিও প্রদর্শনীর উদ্বোধন করেন।
চট্টগ্রাম শিশু একাডেমি
জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ শিশু একাডেমি চট্টগ্রাম কার্যালয় বিভিন্ন কর্মসূচির আয়োজন করে। কর্মসূচির মধ্যে ছিল ১৪ আগস্ট একাডেমি মিলনায়তনে শিশুদের রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, বঙ্গবন্ধু বিষয়ক বইয়ের প্রদর্শনী ও বিক্রয় উৎসব, কোরআন খতম, আলোচনা অনুষ্ঠান।
শিশু একাডেমির জেলা সংগঠক নারগীস সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায প্রধান অতিথি ছিলেন কবি ও সাংবাদিক কামরুল হাসান বাদল।
পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া ১৫ আগস্ট জেলা শিল্পকলা একাডেমির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন শিশু একাডেমীর জেলা সংগঠক নারগীস সুলতানা, প্রশিক্ষক ও শিক্ষার্থীরা।
কাজেম আলী স্কুল এন্ড কলেজ
জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস-বায়ন এবং অসমাপ্ত কাজ শেষ করতে হলে সুশিক্ষিত প্রজন্ম গড়ে তুলতে হবে। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কাজেম আলী স্কুল এন্ড কলেজের আলোচনা সভায় দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ সম্পাদক সৈয়দ উমর ফারুক এসব কথা বলেন।
অধ্যক্ষ মোহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে এবং শিক্ষিকা মুনমুন জাহানের সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা জানান প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ উমর ফারুক, দাতা সদস্য মোহাম্মদ সেকান্দর, অভিভাবক সদস্য মোহাম্মদ হাসান, মুজিবুর রহমান, অধ্যক্ষ মোহাম্মদ গিয়াসউদ্দিন, উপাধ্যক্ষ সানজিদা মোখতার তানজিনসহ সকল শিক্ষক ও প্রভাষকবৃন্দ। পরে খতমে কোরানে অংশ নেন নগরীর বিশিষ্ট আলেমে দ্বীনগণ।
বঙ্গবন্ধু ও তাঁর পরিবার ও চার জাতীয় নেতার রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন হেড মৌলানা সৈয়দ মোহাম্মদ মুছা।
আমরা মুক্তিযোদ্ধার সন্তান,
বৃহত্তর চট্টগ্রাম জেলা
আমরা মুক্তিযোদ্ধার সন্তান-বৃহত্তর চট্টগ্রামের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকীর কর্মসূচি ছিল জেলা শিল্পকলা একাডেমীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা ও মিলাদ মাহফিল।
বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুরজিৎ দত্ত সৈকতের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আমুস উপদেষ্টা সাইফুদ্দিন খালেদ বাহার।
আরও ছিলেন উত্তর জেলার সাংগঠনিক সম্পাদক বেদারুল ইসলাম বেদার, কেন্দ্রীয় সহ সভাপতি এস এম ফরহাদ আলী ও সহ সভাপতি সরফুদ্দিন চৌধুরী রাজু, আবুল হাসনাত বেলাল, ইশতিয়াক আহমেদ চৌধুরী সাজিদ, দক্ষিণ জেলা সাংগঠনিক সম্পাদক মো. কাশেম, আমুস মীরসরাই থানা সভাপতি নয়ন কান্তি ধুম, আমুস চট্টগ্রাম দক্ষিণ জেলা সহ সভাপতি মো. ইউছুপ, মাঈনুর ইসলাম, খোরশেদ আলম বাবলু, মঈনুল ইসলাম, মো. মিজানুর রহমান, খন্দকার সুজাউল ইসলাম সুমন, ডিকু সিকদার, মো. নাজমুল ইসলাম, মো. জুনায়েদ, আসিফ ইকবাল প্রমুখ।
সঞ্চালনা করেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান মহানগরের সাধারণ সম্পাদক আশেক রসূল খাঁন বাবু।
পলোগ্রাউন্ড স্কুল
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পলোগ্রাউন্ড বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ১৫ আগস্ট দিনব্যাপী কর্মসূচি পালিত হয়।
কর্মসূচিতে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কালো ব্যাজ ধারণ, আলোচনা সভা ও মিলাদ মাহফিল। সকাল ১০টায় বিদ্যালয় মিলনায়তনে প্রধান শিক্ষক মো. নুরুল আবছারের সভাপতিত্বে এবং সহকারী প্রধান শিক্ষক মো. জানে আলমের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ মো. দিদারুল আলম। সভায় বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য প্রবীণ কুমার ঘোষ, মো. শাহ আলম, শিক্ষক প্রতিনিধি সৈয়দ মো. খালেদ, মো. মেছবাহুল হক। মঞ্চে আরও উপসি’ত ছিলেন শিক্ষক এটিএম হাফেজ আহমেদ, কাঞ্চন কান্তি মহাজন, মীর মো. আবদুল মোন্এম, সীমা ভট্টাচার্য, রফরফে নূর সিদ্দিকা, দেবাশীষ শীল, তনি সেন, তসলিমা আলম প্রমুখ।
সভা শেষে অনুষ্ঠিত মাহফিল পরিচালনা করেন শিক্ষক এস এম বোরহান উদ্দীন।
এমইএস উচ্চ বিদ্যালয়
মুসলিম এডুকেশন সোসাইটি উচ্চ বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে দিনব্যাপী ব্যাপক কর্মসূচির আয়োজন করা হয়।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি এ আর এম শামিম উদ্দিনের নেতৃত্বে সকালে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এছাড়া মুক্তিযুদ্ধের পুস্তক প্রদর্শনী, বৃক্ষরোপণ কর্মসূচি, কবিতা পাঠ, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, চিত্র প্রদর্শনী, হামদ-নাত প্রতিযোগিতার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি এ আর এম শামিম উদ্দিন। পরে কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।
এতে মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক নজরুল ইসলাম। সার্বিক দায়িত্বে ছিলেন সহকারী প্রধান শিক্ষক জুলফিকার হায়দার চৌধুরী। সঞ্চালনায় ছিলেন শিক্ষক দিলিপকুমার দে ।
সাতকানিয়া আদর্শ মহিলা কলেজ
সাতকানিয়া আদর্শ মহিলা কলেজ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজ গভর্নিং বডির সভাপতি নুরুল আবছার চৌধুরী।
কলেজ অধ্যক্ষ মোহাম্মদ তফাজ্জল হোছাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য দেন মাদার্শা সোনাকানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি আবদুল মোতালেব, অধ্যাপক রুহুল কাদের।
সঞ্চালনা করেন অধ্যাপক জয়নাল আবেদীন। অন্যান্যের মধ্যে উপসি’ত ছিলেন আলহাজ আহমদ হোছাইন, শিবলি সোহেল চৌধুরী, অধ্যাপক মোহাম্মদ জয়নাল আবেদীন ও কলেজের শিক্ষকবৃন্দ। জাতীয় শোক দিবস উপলক্ষে ছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধু বিষয়ে স্বরচিত কবিতা, রচনা পাঠ এবং বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে প্রধান অতিথি বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
পিনাকল চার্টার্ড স্কুল অ্যান্ড কলেজ
জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী পিনাকল চার্টার্ড স্কুল এন্ড কলেজে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয়। ১৫ আগস্ট সকালে স্কুলের ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকাদের সমন্বয়ে এক মানববন্ধন চট্টগ্রাম শিক্ষা বোর্ডের সামনে পালিত হয়। মানববন্ধন শেষে স্কুল ক্যাম্পাসে আলোচনা সভা, ফাতেহা পাঠ, বঙ্গবন্ধুর জীবনী নিয়ে প্রমাণ্যচিত্র প্রদর্শন ও মোনাজাত অনুষ্ঠিত হয়। শিক্ষক শিমুল বড়-য়ার সঞ্চালনায় ১০ নম্বর সংসদীয় আসনের বৃহত্তম মানবপ্রাচীরের সাথে সংহতি প্রকাশ করে মানববন্ধনে অংশগ্রহণ করে একাত্মতা ঘোষণা করেন কাউন্সিলর মোরশেদ আলম ও সিডিএ নির্বাহী সদস্য কে বি এম শাহজাহান।
উপসি’ত ছিলেন স্কুলের কোর্ডিনেটর মাহবুবুর রহমান হাসান, প্রশাসনিক কর্মকর্তা এম এ হাসান, শিক্ষক-শিক্ষিকা যথাক্রমে নাসরিন সুলতানা, শাহীন আলম, লিনা কিবরিয়া, নাঈমা ইসলাম, আইরিন সুলতানা, মুনির হোসেন প্রমুখ।
বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ ও ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন জেলা শাখার যৌথ উদ্যোগে কর্মসূচি পালিত হয়।
১৫ আগস্ট সকাল ১০টায় বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদের জেলা কমিটির সভাপতি এস এম আবদুল মালেকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তসওয়ার হোসেন রুশ্নির পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে অতিথি ছিলেন বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ খাগড়াছড়ি জেলা সভাপতি উমা প্রসাদ বড়-য়া। আরও বক্তব্য রাখেন ডিকেআইবি’র সিনিয়র সহসভাপতি দিপক চন্দ্র বড়-য়া, সহসভাপতি অনুপম বড়-য়া, সাধারণ সম্পাদক আবদুল মোতালেব, অর্থ সম্পাদক আজগর আলী, মোহাং সরওয়ার আলম, সঞ্জীব ঘোষ, পংকজ মিত্র, আবু রিয়াদ, অরুপ বড়-য়া, সরওয়ার আলম, মৃদুল দে, ইসতিয়াক আহম্মেদ আরিফ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর চিন্তার বৃহৎ অংশ জুড়ে ছিল বাংলার সাধারণ মানুষের মুক্তি ও কল্যাণ ভাবনা।
পেরেন্টস্ কেয়ার স্কুল
অ্যান্ড কলেজ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে পেরেন্টস্ কেয়ার স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে ১৫ আগস্ট স্কুল মিলনায়তনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অধ্যক্ষ মো. নূরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সহকারী শিক্ষক মুন্তাসিরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম শিক্ষা কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যক্ষ ডা. আবদুল করিম।
সভায় বক্তাগণ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন অকৃত্রিম দেশপ্রেমিক, মানবতাবাদী, সাহসী মহান নেতা।
এতে উপসি’ত ছিলেন প্রশাসনিক কর্মকর্তা এম এ ফজল, সিনিয়র শিক্ষক জোহরা আবজুন শিউলী, মো. রুবেল, এন এইচ নিরব, শান্তা পাল, মোহাম্মদ জানে আলম, রেভা দাশ, উমা পাল, খালেদ ভূইয়া, কলিম উলাহ রাহাত, ঝুমা পাল, জালাল উদ্দীন কাউছার, মো. নূরুল কবির হানিফ প্রমুখ।
৩৬ নম্বর গোসাইলডাঙ্গা
ওয়ার্ড যুবলীগ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীতে ৩৬ নম্বর গোসাইলডাঙ্গা ওয়ার্ড যুবলীগ আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য দেবাশীষ পাল দেবু।
গোসাইলডাঙ্গা ওয়ার্ড যুবলীগ সভাপতি জাকির মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক টিসু মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মিজান, সাইদুর রশিদ পাপ্পু, মহানগর ছাত্রলীগ সহ সভাপতি ইমতিয়াজ বাবলা, উত্তম দাশগুপ্ত , যুবলীগ নেতা প্রবীর চক্রবর্তী, উজ্জ্বল সরকার, নিবির চক্রবর্তী, মো. দিদার উদ্দিন, মো. নিজামউদ্দিন, মো. মোরশেদ আলম, মো. জিকু, মনির উদ্দিন, মনজুর আলম, মো. বাদশাহ, মো. জাবেদ, মো. মতি, আরমান হোসেন, মোশারফ আলী শাবলু, সিটি কলেজ ছাত্রলীগ নেতা রেজাউল করিম বাবলু, ওয়ার্ড ছাত্রলীগ নেতা মো. সাদ্দাম,শাহাজান বাপ্পী, মিন্টু আহম্মদ প্রমুখ।
আওয়ামী লীগ, স্বনির্ভর রাঙ্গুনীয়া
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহদাত বার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ ৩ নম্বর স্বনির্ভর রাঙ্গুনীয়া ইউনিয়ন শাখার উদ্যোগে গতকাল দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মো. নুরুল্লাহ। নবনির্বাচিত সাধারণ সম্পাদক নির্বানীতোষ সাহা ভাস্করের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙ্গুনীয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ খলিলুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন রাঙ্গুনীয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার।
এতে বিশেষ অতিথি ছিলেন ৩ নম্বর ইউনিয়নের চেয়ারম্যান রহিম উদ্দীন চৌধুরী, লালানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর তৌহীদুল ইসলাম কাঞ্চন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবু তাহের, সদস্য মো. আবু মনসুর, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাছির উদ্দীন রিয়াজ, রাঙ্গুনীয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু তৈয়ব সিদ্দিকি, প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক সুপায়ন সুশীল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নুরুল আলম, রাজানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দীন, লালানগর ইউনিয়ন সভাপতি মো. সামশুল আলম, ৩ নম্বর আওয়ামী লীগের সহসভাপতি মৌলানা মো. আকতার হোসেন চৌধুরী, যুগ্ম সম্পাদক নাছির উদ্দীন সামু, মো. মহসিন, সাংগঠনিক সম্পদাক মো. সফিউল আলম, যুবলীগ সভাপতি বাদশা আলম, ছাত্রলীগ সভাপতি আব্দুর রহিম, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ইব্রাহীম, ইয়াকুব আলম, ছাত্রলীগ নেতা নেজাম উদ্দীন, আকাশ, নিজাম, রিফাত, জাহেদ, মো. এমরান।