সন্দ্বীপে নৌদুর্ঘটনা নিহতদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান

নিজস্ব প্রতিনিধি, সন্দ্বীপ

সন্দ্বীপ পৌরসভার ব্যবস’াপনায় আমেরিকার নিউইয়র্কস’ সন্দ্বীপ পৌরসভা জনকল্যাণ সমিতি কর্তৃক গত বছর সন্দ্বীপ চ্যানেলে নৌকাডুবিতে নিহত ১৮ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে ১১ জুন সকাল ১১ টায় সন্দ্বীপ পৌরসভা কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে গত বছর ২ এপ্রিল নৌদুর্ঘটনায় নিহত ১৮ পরিবারের মাঝে ২০ হাজার টাকা করে নগদ অর্থ তুলে দেন পৌরসভা মেয়র জাফর উল্যা টিটু। এ সময় অন্যদের মধ্যে উপসি’ত ছিলেন সন্দ্বীপ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস কামাল বাবু, সন্দ্বীপ পৌরসভার প্যানেল মেয়র মোবারক মাহমুদ, মহিলা প্যানেল মেয়র সালমা আক্তার, ২ নম্বর ওয়ার্ড কমিশনার শাখাওয়াত হোসেন, ৩ নম্বর ওয়ার্ড কমিশনার শাহাদাত বিল্লাহ খান মহসিন, ৭ নম্বর ওয়ার্ড কমিশনার দেলওয়ার হোসেন, ৯ নম্বর ওয়ার্ড কমিশনার মাঈনউদ্দিন মহি এবং সন্দ্বীপ প্রেসক্লাব সহসভাপতি সুফিয়ান মানিক।
মেয়র টিটু নৌদুর্ঘটনায় নিহত পরিবারের জন্য আমেরিকার নিউইয়র্কস’ সন্দ্বীপ পৌরসভা জনকল্যাণ সমিতি আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ায় তিনি এ সংগঠনের পৃষ্ঠপোষকদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, নিহতদের পরিবারসমূহ সরকারিভাবে পর্যাপ্ত আর্থিক সাহায্য পেলে অসহায় পরিবারগুলো আরো উপকৃত হতো। এছাড়া এ নৌদুর্ঘটনার সাথে জড়িত দোষীরাও শাস্তি পায়নি।
একই অনুষ্ঠানে সন্দ্বীপ পৌরসভা জনকল্যাণ সমিতি নিউইয়র্ক কর্তৃক ৬৪ জন বয়স্ককে মাসিক বয়স্ক ভাতা হিসেবে ৩ হাজার টাকা করে প্রদান করা হয়।