সতীর্থদের উষ্ণ অভিনন্দন পেলেন রুবেল

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক
Untitled-1

বাংলাদেশের দ্বিতীয় পেস বোলার হিসেবে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ক্যারিয়ারের ১০০ উইকেটের মাইলফলক স্পর্শ করেছিলেন রুবেল হোসেন। সেই উপলক্ষ্যে তাকে অভিনন্দনে অভিনন্দিত করলেন সতীর্থ মাশরাফি-সাকিবরা। খবর বাংলানিউজ।
গতকাল মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগে রুবেলের হাতে শততম উইকেটের স্মারক তুলে দেন বাংলাদেশ ক্রিকেটের দিন বদলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সতীর্থদের পাশাপাশি স্মারক প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ ও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। শততম উইকেটের উষ্ণ অভিনন্দনে বেশ উৎফুল্ল ছিলেন এই অভিজ্ঞ ফাস্ট বোলারকে। স্মারক হাতে সতীর্থদের সাথে সেই আনন্দ ভাগাভাগি করে নেন ২৮ বছর বয়সী এই ডানহাতি পেসার।
অনন্য এই মাইলফলকটি ছুঁতে রুবেলে প্রয়োজন ছিল ২ উইকেট। যা সোমবার জিম্বাবুয়ের দুই ব্যাটসম্যান পিটার মুর ও তেন্দাই চাতারাকে প্যাভিলনে ফিরিয়ে ছুঁয়ে ফেলেন। এর আগে পেস বোলারদের মধ্যে প্রথম বাংলাদেশি হিসেবে ওয়ানডেতে ১শ উইকেটের একচ্ছত্র দখল ছিল ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফির হাতে। সেখানে এবার ভাগ বসালেন রুবেল হোসেন।