বান্দরবানে বীর বাহাদুর

সকল মানুষের উন্নয়নে কাজ করতে চাই

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান

রাজকীয় আয়োজনে বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং’কে বরণ করেছে পার্বত্যবাসী।
গতকাল শুক্রবার বিকালে ষষ্ঠবারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়ে মন্ত্রীর মুকুট নিয়ে সড়কপথে বান্দরবান ফিরলে আওয়ামী লীগের উদ্যোগে তাকে স’ানীয় রাজারমাঠে রাজকীয় নাগরিক সংবর্ধনা দেয়া হয়। এর আগে চট্টগ্রাম-কক্সবাজার সড়কের কেরানীহাট বান্দরবানের রাস্তার মোড় থেকে কয়েক শতাধিক মোটরসাইকেল এবং শতাধিক গাড়ি বহর নিয়ে তাকে বরণ করে বান্দরবান নিয়ে আসে আওয়ামী লীগসহ সর্বস্তরের মানুষ। এ সময় রাস্তার দু’পাশে মানুষ ফুল ছিটিয়ে মন্ত্রীকে শুভেচ্ছা জানান। জেলার সাতটি উপজেলা, দুটি পৌরসভা এবং তেত্রিশটি ইউনিয়নসহ রাঙামাটি ও খাগড়াছড়ি জেলা থেকেও পাহাড়ি বাঙালি দলমত নির্বিশেষে মন্ত্রীর নাগরিক সংবর্ধনায় যোগ দিতে ভিড় জমায়।
রাজারমাঠে আয়োজিত নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, ষষ্ঠবারের মত সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী আমায় যে মুকুট উপহার দিয়েছেন, পার্বত্য মন্ত্রীর যে দায়িত্ব দিয়েছেন সেটি সততার সাথে পালন করবো। প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
নেতাকর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, কোনো ধরনের প্রতিহিংসা নয়। ভালোবাসা দিয়ে সকল ধর্ম, সকল বর্ণের মানুষদের উন্নয়নে কাজ করতে চাই। দলমত নির্বিশেষে পার্বত্যবাসীর কল্যাণে কাজ করবো।