মোহরা ওয়ার্ডে সিডিএ চেয়ারম্যান

সকলের সহযোগিতাই পারে জলাবদ্ধতামুক্ত নগরী গড়তে

বিজ্ঞপ্তি

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপড়্গ (সিডিএ) কর্তৃক বাসত্মবায়নাধীন ‘চট্টগ্রাম শহরের জলাবদ্ধতা নিরসনকল্পে খাল পুনঃখনন, সম্প্রসারণ, সংস্কার ও উন্নয়ন’ প্রকল্পের আওতায় প্রকৃত সমস্যা চিহ্নিতকরণে পর্যায়ক্রমে নগরীর ৪১ ওয়ার্ডের বিভিন্ন খাল, নালা, ছরা পরিদর্শন এবং জনমত সংগ্রহ কার্যক্রমের অংশ হিসেবে গতকাল ৫নম্বর মোহরা ওয়ার্ড সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের কর্মকর্তা ও পরামর্শকদের (কনসালটেন্ট) সঙ্গে নিয়ে সরেজমিনে বিভিন্ন স’ানে খাল, নালা, ছড়া পরিদর্শন করেন।
এ সময়ে এলাকাবাসীও সিডিএ চেয়ারম্যানের সঙ্গে অংশ নেন এবং সমস্যা সমাধানে সিডিএ চেয়ারম্যানকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
এসময় সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, ‘আমার জন্মভূমি মোহরা। মোহরার কোথায় কোথায় জলাবদ্ধতা সৃষ্টি হয় জানা আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আনত্মরিকতা সিডিএ তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনী জলাবদ্ধা নিরসনে দ্রম্নত গতিতে কাজ চালিয়ে যাচ্ছে। এখন শুধু আপনার সহযোগিতা। আপনাদের সহযোগিতাই পারে জলাবদ্ধতা মুক্ত নগরী গড়তে।’
এ সময় উপসি’ত ছিলেন আওয়ামী লীগ নেতা এস এম আনোয়ার মির্জা, হাসান মুরাদ চৌধুরী, আবুল হাশেম, জসিম উদ্দিন, নাছির উদ্দিন, আজম খান, ওসমান গণি, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. হোসেন, ইমাম উদ্দিন প্রমুখ।