শ্রমিকলীগ নেতা খোকা হত্যা মামলার চার্জশিট গ্রহণ

নিজস্ব প্রতিনিধি, চন্দনাইশ

চন্দনাইশ উপজেলার শ্রমিকলীগ নেতা নুরম্নল ইসলাম খোকা হত্যা মামলার চার্জশিট গ্রহণ করা হয়েছে। গতকাল ৭ জানুয়ারি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক হোসেন খন্দকার তদনত্মকারী কর্মকর্তার দেয়া চার্জশিট গ্রহণ করেন। ৮ মাস তদনত্ম শেষে গত ৩০ নভেম্বর উক্ত মামলার চার্জশিট আদালতে দাখিল করেন তদনত্মকারী কর্মকর্তা ইন্সপেক্টর এসএম দিদারম্নল ইসলাম।
মামলার সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৪ এপ্রিল বিকালে উপজেলা শ্রমিকলীগ নেতা নুরম্নল ইসলাম খোকাকে পূর্ব বিরোধের জের ধরে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। এ ব্যাপারে খোকার ভাই মো. জমিরম্নল ইসলাম বাদি হয়ে ধোপাছড়ি ইউপি চেয়ারম্যান মোরশেদুল আলমসহ ১৭ জনের নাম ও অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করে চন্দনাইশ থানায় হত্যা মামলা দায়ের করেন। সে মামলায় ইন্সপেক্টর (তদনত্ম) এস এম দিদারম্নল ইসলাম ৮ মাস তদনত্ম শেষে গত বছর ৩০ নভেম্বর ১৬ জনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করেন। গতকাল আদালত চার্জশিট গ্রহণ করে মামলাটি বিচার-নিষ্পত্তির জন্য জেলা ও দায়রা জজ আদালতে প্রেরণ করেন।
মামলার আসামিরা হলেন মো. জামাল উদ্দীন (৪৭), পিতা-মৃত কবির আহমদ, মো. রফিক উদ্দীন (৪৫), পিতা- মৃত কবির আহমদ, মোহাম্মদ হাসান (৪০) পিতা-মৃত আহমদ মিয়া সিকদার, মো. নাছির উদ্দীন (৫০), পিতা-মৃত কবির আহমদ, মো. মোরশেদুল আলম (৪৭), পিতা-হাজী আহমদ হোসেন, মোহাম্মদ কায়সার (৩৬), পিতা- আবুল বশর, মোহাম্মদ এনাম (৩২), পিতা- মৃত আলী মুন্সি, নুরম্নল আমিন সিকদার (৫৬), পিতা-আহমদ মিয়া সিকদার, হাবিবুর রহমান (৫৫), পিতা- মফজল আহমদ, মো. গিয়াস উদ্দীন (৪৮), পিতা- আবুল বশর, রম্নহুল আমিন (৪০), পিতা- মৃত সোলাইমান, নুর হোসেন (৪০), পিতা- আহমদ মিয়া সিকদার, আবদুল শুক্কুর (৫৫), পিতা- মোহাম্মদ আলী সিকদার, সাহেদ (২৫), পিতা- নাছির উদ্দীন, তুষার (২৫), পিতা-দেলু মেম্বার, সাতকানিয়ার পুরানগড় ইউনিয়নের মোহাম্মদ ইকবাল (৩৫), পিতা- ইসহাক মিয়া ও মোহাম্মদ জাহেদ (২৫), পিতা- নুরম্নল ইসলাম।