শীর্ষ ডাকাতের গুলিবিদ্ধ লাশ নাইক্ষ্যংছড়িতে

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান

বান্দরবানের বাইশারীতে শীর্ষ ডাকাত আব্দুর রশিদের (৩০) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত ডাকাত রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের বৈদ্যপাড়া বাসিন্দার কালা মিয়ার পুত্র।
পুলিশ ও স’ানীয়রা জানায়, শুক্রবার জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের বাইশারী-ঈদগড় সড়কের মুইঅং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্ববর্তী পাহাড়ের ঢালু থেকে আব্দুর রশিদ নামে এক ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি সনাক্ত করেছে ডাকাতের স্ত্রী রীনা আক্তার। বৃহস্পতিবার গভীর রাতে বাইশারী-ঈদগড় সড়কের মুইঅং পাড়া এলাকায় আধিপাত্য বিস্তার নিয়ে ডাকাতদলের দু’গ্রুপের মধ্যে কয়েক রাউন্ড গোলাগুলির ঘটনা ঘটে। সকালের পাহাড়ের ঢালুতে লাশ পড়ে থাকতে দেখে স’ানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস’লে গিয়ে লাশটি উদ্ধার করে তারা।
বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবু মুসা জানান, স্কুলের পার্শ্ববর্তী ঢালু থেকে ডাকাত আব্দুর রশিদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় তিনটি এবং রামু থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। লাশের শরীরে দুটি গুলির চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আধিপত্য বিস্তার নিয়ে ডাকাতদের মধ্যে গোলাগুলিতে তার মৃত্যু হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।