লামায় সংবাদ সম্মেলনে ফেসবুকে ভাইরাল হওয়া তরম্নণী ভাই-বোনের স্বাভাবিক বিষয় নিয়ে অপপ্রচার

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান

বান্দরবানের আলীকদম উপজেলা চেয়ারম্যানের সঙ্গে পাহাড়ি তরম্নণীর জড়িয়ে ধরা ছবি নিয়ে ফেসবুকে তোলপাড় হচ্ছে। তবে ছবির বিষয়ে গতকাল সোমবার বিকালে আলীকদম বাজারে একটি বাড়িতে সংবাদ সম্মেলন করে গণমাধ্যমকর্মীদের নিজের বক্তব্য তুলে ধরে ওই তরম্নণী রম্নমপাও ম্রো বলেন, নির্বাচনে তৃতীয়বারের মত আলীকদম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর গত ২২ মার্চ পাহাড়ি ম্রো জনগোষ্ঠীরা আলীকদমের মেরিনচর এলাকায় চেয়ারম্যানকে গলায় ফুলের মালা পরিয়ে দেয়া দেয়া হয়। এসময় তিনি আমাকে আনন্দে জড়িয়ে ধরেছেন। নির্বাচনে তার জন্য অনেক কষ্ট করেছি। তিনি আমার বড় ভাইয়ের মত শ্রদ্ধাভাজন একজন মানুষ। তিনি ছোট বোন হিসেবেই আমাকে জড়িয়ে ধরেছেন। এটি স্বাভাবিক একটি বিষয়।
আমরা একই পরিবারের মত। কিন’ আমাদের ভাই-বোনের সম্পর্কে অনেকে খুশি নন। যে কারণে আমাদের সম্পর্কে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। আমরা বিষয়টির তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
চেয়ারম্যানের বিরম্নদ্ধে আমার এবং আমার পরিবারসহ পাড়াবাসীর কারোরই কোন অভিযোগ নেই। এ সময় সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে তরম্নণীর বড়ভাই মেনরম্নং ম্রো, মমতাজ উদ্দিন আহমেদ, মো. রফিকসহ পাড়াবাসীরা উপসি’ত ছিলেন।