লামায় যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক বান্দরবান

বান্দরবানের লামায় এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ঘরের ভেতর থেকে পুলিশ নুর হোসেন (২৬) নামের ঐ যুবকের লাশ উদ্ধার করেন।
পুলিশ ও স’ানীয়রা জানায়, জেলার লামা উপজেলার সরই ইউনিয়নের চেয়ারম্যান পাড়া এলাকায় তালাবদ্ধ অবস’ায় ঘরের ভিতরে কৃষক নুর হোসেনের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় পরিবারের সদস্যরা। পুলিশ ঘটনাস’লে এসে দরজার তালা ভেঙ্গে যুবকের লাশ উদ্ধার করে।
নিহত যুবকের বাড়ি চকরিয়া উপজেলার মানিকপুর এলাকায়। উদ্ধারের পর লাশটি বান্দরবান হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
স’ানীয় ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম জানান, নিহত ঐ যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নুর হোসেন সরইয়ে মানুষের জমি বর্গা নিয়ে চাষাবাদ করতেন। এখানে মা ও স্ত্রী’কে নিয়ে থাকতেন। কয়েকদিন আগে বাড়িতে তার ভাই ও ভগ্নিপতি বেড়াতে আসেন। যাওয়ার সময় তারা নুর হোসেনের মা’কে সঙ্গে করে নিয়ে যান। তাদের মধ্যে জায়গা-জমি সংক্রান্ত বিরোধ ছিল। বৃহস্পতিবার ভোরে একটি ঘরের মধ্যে পরিবারের সদস্যরা তালাবদ্ধ অবস’ায় নুর হোসেনের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনুয়ার হোসেন জানান, নিহত যুবকের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। তবে প্রাথমিকভাবে জমি সংক্রান্ত বিরোধে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।