রুপসিপাড়ায় সেনাবাহিনী দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা দিয়েছে

নিজস্ব প্রতিনিধি, লামা

লামা রুপসিপাড়া ইউনিয়ন সদরে প্রায় পাঁচ শতাধিক দুস্থ ও গরিব জনগোষ্ঠীকে দিনব্যাপী চিকিৎসাসেবা দিয়েছে সেনাবাহিনী। মঙ্গলবার সকাল ৯টায় আলীকদম জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ মাহবুবুর রহমান ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন। এ সময় ইউপি চেয়ারম্যান, পরিষদের সকল সদস্য ও স্থানীয় গণ্যমান্যরা উপস্থিত ছিলেন। প্রায় ৫ শতাধিক দরিদ্র জনগোষ্ঠীরর মাঝে এই ফ্রি চিকিৎসা সেবা দেয়া হয় বলে ইউপি চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মা জানান। আলীকদম জোনের আয়োজনে ক্যাপটেন ডা. আসিফুর রহমান ও ক্যাপটেন ডা. নিগার সুলতানা ও তাঁদের সহযোগী সেনাসদস্যরা এই চিকিৎসা কার্যক্রম পরিচালনা করেন।
এসময় স্থানীয় বালুচরপাড়া নিবাসী ম্রাখাইচিং মার্মা (৪০), পোয়াংচিংউ (৭০), মুরুংঝিরির বাসিন্দা মো. মাইন উদ্দিন (৪৫), রুপসিপাড়া বাজারের আবুল কাদের (৬০) দরদরী মার্মা পাড়ার মংব্রাচিং মার্মা (৬)) এবং লাচ্ছাইপাড়ার মাকিউচিং (৩৪) জানায়, তারা সেনাবাহিনীর কাছ থেকে ফ্রি ব্যবস্থাপত্র ও ভালোমানের ওষুধ পাচ্ছেন।
ইউপি চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মা জানান, তাঁর এলাকার দুর্গম এলাকার অনেক দরিদ্র নারী-শিশুসহ বিভিন্ন বয়সের মানুষ ফ্রি চিকিৎসা সেবা পেয়ে উপকৃত হয়েছেন। রুপসিপাড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আলীকদম জোনের এই মহতী প্রয়াসকে স্বাগত জানিয়ে চেয়ারম্যান বলেন, সেনাবাহিনী আমাদের নিরাপত্তার পাশাপাশি সুস্বাস্থ্য নিশ্চিতের বিষয়টি দেখভাল করে থাকেন।