রাঙামাটি শহরে স্কুলে দুর্ধর্ষ চুরি

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি

রাঙামাটি শহরের বনরূপায় অবসি’ত মোজাদ্দেদ-ই-আলফেসানী একাডেমি উচ্চবিদ্যালয়ে সোমবার রাতে চুরির ঘটনা ঘটেছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অর্থ সংগ্রহ রুমের জানালা কেটে সোমবার মধ্যরাতে স্কুলের প্রায় ১ লক্ষ ৭২ হাজার টাকাসহ স্কুলের কিছু জিনিসপত্র চুরি করা হয় বলে বিদ্যালয় কর্তৃপক্ষ জানায়।
প্রধান শিক্ষক নুরুল আমিন পাটোয়ারি বলেন, আমি স্কুলের কাজে চট্টগ্রাম যাচ্ছিলাম। মঙ্গলবার ফাতেহা ইয়াজদাহুম উপলক্ষে স্কুল বন্ধ থাকায় কেউ স্কুলে আসেনি। কিন’ স্কুলের কিছু বিশেষ কাজ থাকায় আমি স্কুলের অফিস সহকারি লোকমানকে আসতে বলি। তিনি এসে দেখেন স্কুলের এই রুম খোলা যাচ্ছে না। ভেতর থেকে বন্ধ। পরে তিনি পিছন থেকে এসে দেখেন, জানালা খোলা এবং জানালার একটি লোহার পাত ভাঙা। পরে তিনি আমাকে ফোনে জানালে আমি পুনরায় রাঙামাটি চলে আসি এবং পুলিশকে ফোন করে অভিযোগ করি।
তিনি আরো বলেন, আমাদের স্কুলের প্রায় ১ লক্ষ ৬৬ হাজার টাকা এবং আমার ড্রয়ারে নিজস্ব ৬ হাজার টাকা ছিল সর্বমোট ১ লক্ষ ৭২ হাজার টাকা চুরি হয়েছে।
এ বিষয়ে পুলিশের এসআই আরিফ বলেন, আমি এসে দেখি, এখানে জানালা কেটে চুরি করা হয়েছে। রুমের বিভিন্ন আলমারির তালা নষ্ট করা হয়েছে। তাদের অভিযোগ অনুসারে ১ লক্ষ ৭২ হাজার টাকা চুরি হয়েছে। তারা মামলা করলে আমরা তদন্ত করে দেখবো এবং আইনগত ব্যবস’া নেবো।

আপনার মন্তব্য লিখুন