রাউজানে সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী মাদক ও জঙ্গিবাদমুক্ত দেশ গড়ায় এগিয়ে আসতে হবে

নিজস্ব প্রতিনিধি, রাউজান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে জঙ্গিবাদ নির্মূল ও মাদকমুক্ত করতে সকলকে এগিয়ে আসতে হবে। সারাদেশে জঙ্গিবাদ ও মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। এতে কাউকে ছাড় দেয়া হচ্ছে না। এসব কর্মকাণ্ডে জড়িতদের গ্রেফতার করা হচ্ছে এবং বিচারের আওতায় আনা হচ্ছে। মাদক ব্যবসায়ীদের সহায়তাকারীর বিরুদ্ধেও কঠোর ব্যবস’া নেওয়া হয়েছে। মাদকমুক্ত দেশ গড়ার লক্ষে মাদক নিয়ন্ত্রণ আইনের সংশোধন করা হয়েছে। দেশকে মাদকমুক্ত করতে মাদক ব্যবসায়ী ও তাদের গডফাদারদের বিরুদ্ধে অভিযান চলবে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে রাউজানে এবিএম ফজলুল কবির মিলনায়তনে জঙ্গিবাদ ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল একথা বলেন।
তিনি আরো বলেন রাউজান এক সময়ে সন্ত্রাসের জনপদ ছিল, কিন’ সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরী রাউজানকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তুলেছেন।
সমাবেশে সভাপতিত্ব
করেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসেন রেজা। রাউজান উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিক্সন চৌধুরীর সঞ্চালনায় মাদকবিরোধী সমাবেশে প্রধান বক্তা ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স’ায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খোন্দকার গোলাম ফারুক, পুলিশ কমিশনার মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা, অতিরিক্ত জেলা ম্যজিস্ট্রেট মাশহুদুল কবির, রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার বাবুল ও চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কাজি আবদুল ওহাব। সমাবেশের পূর্বে স্বরাষ্ট্রমন্ত্রী রাউজান থানা ভবনের ২য় ও ৩য় তলা ভবন নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স’াপন এবং মাস্টারদা সুর্য সেনের আবক্ষ মুর্তিতে পুষ্পস্তবক অর্পণ করেন ।
এছাড়া তিনি নোয়াপাড়ায় শেখ কামাল অডিটোরিয়াম কমপ্লেক্স ভবন ও নোয়াপাড়া পুলিশ ফাঁড়ি পরিদর্শন করেন।