রমজানে সার্বক্ষণিক গ্যাস সরবরাহে জেলা প্রশাসনের অনুরোধ

নিজস্ব প্রতিবেদক গ্ধ

রমজান মাসে চট্টগ্রামের আবাসিক গ্যাস লাইনে সার্বড়্গণিক গ্যাস সরবরাহ নিশ্চিত করার জন্য কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (কেজিডিসিএল) প্রতি অনুরোধ জানিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন। গত ৯ মে কেজিডিসিএলের ব্যবস’াপনা পরিচালক বরাবর এ সংক্রানত্ম একটি দাপ্তরিক চিঠি দিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাবিবুর রহমান।
এতে বলা হয়েছে, রমজান উপলড়্গে নিত্যপ্রয়োজনীয় পণ্যের অবাধ সরবরাহ ও কাপড়ের মূল্যসহ সকল পণ্যমূল্য স্বাভাবিক ও সি’তিশীল রাখতে ৩ মে জেলা প্রশাসনে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বাজার মনিটরিং ও নিয়ন্ত্রণে কার্যকরী ব্যবস’া গ্রহণের লড়্গ্যে অনুষ্ঠিত এ সভায় উপসি’ত সকল সদস্য চট্টগ্রামের আবাসিক গ্যাস লাইনে সার্বড়্গণিক গ্যাস সরবরাহ নিশ্চিত করার জন্য অনুরোধ করেন।
চিঠিতে ওই সভার কার্যবিবরণীর ২২ নম্বর সিদ্ধানত্ম অনুসারে রমজানে আবাসিক গ্যাস লাইনে সার্বড়্গণিক গ্যাস সরবরাহ নিশ্চিত করা জন্য কেজিডিসিএলের ব্যবস’াপনা পরিচালককে অনুরোধ করেন মো. হাবিবুর রহমান।
বিষয়টি নিশ্চিত করে মো. হাবিবুর রহমান গতকাল বৃহস্পতিবার রাতে সুপ্রভাত বাংলাদেশকে বলেন, ‘রমজানে চুলায় অনেক কাজ থাকে। বাজার মনিটরিং সভার সিদ্ধানত্ম অনুসারে দিন-রাত ২৪ ঘণ্টা সফলভাবে গ্যাস সরবরাহ করার জন্য অনুরোধ জানিয়ে চিঠি দেওয়া হয়েছে।’