রবি আনল ফ্রিডম প্যাকেজ

গ্রাহক সেবায় পরিবর্তন আনতে সম্প্রতি ‘ফ্রিডম প্যাকেজ’ নামে একটি প্যাকেজ চালু করেছে দেশের অন্যতম মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। আলাদা আলাদা সেবা গ্রহণের ঝামেলা এড়িয়ে এই প্যাকেজটির মাধ্যমে ভয়েস, ইন্টারনেট, এসএমএস ও কন্টেন্ট একসাথে কিনতে পারবেন গ্রাহকরা। প্যাকেজটির সবচেয়ে আকর্ষণীয় দিক হলো গ্রাহকদের ইন্টারনেট ব্যালেন্স শেষ হওয়ার সাথে সাথে স্বয়ংক্রিয়ভাবে এ সেবা বন্ধ হয়ে যাবে। এই প্যাকেজটির মাধ্যমে এ অনাকাঙ্ক্ষিত ঘটনাটি সহজেই এড়ানো যাবে।
প্যাকেজটির আরো একটি আকর্ষণীয়দিক হল গ্রাহকরা তার প্যাকেজের মেয়াদ বৃদ্ধি করতে পারবেন যা ফ্রিডম প্যাকেজ চালুর আগে বাজারে এই সুবিধা ছিল না। এই প্যাকেজের অনন্য বৈশিষ্ট্য হলো গ্রাহক যদি ডাটা ব্যবহারের মেয়াদ শেষ হওয়ার আগে দেখেন অবশিষ্ট যে ডেটা আছে তা তিনি নির্দিষ্ট মেয়াদের আগে শেষ করতে পারবেন না তাহলে এর মেয়াদ বৃদ্ধি করে ব্যবহার করার সুযোগ পাবেন। এছাড়া ফ্রিডম প্যাকেজের মাধ্যমে অতিরিক্ত ডাটাও ক্রয় করতে পারবেন গ্রাহকরা।
ফ্রিডম প্যাকেজ’র মাধ্যমে গ্রাহকরা ১ জিবি থেকে ৩০ জিবি পর্যন্ত ডাটা ক্রয় করতে পারবেন, সাথে উপভোগ করতে পারবেন ২৫০ এমবি থেকে ২০ জিবি পর্যন্ত বোনাস ডাটা। এছাড়া প্যাকেজটিতে রয়েছে ১০০ থেকে ২০০০ মিনিট যার মাধ্যমে যে কোন অপারেটরে কথা বলা যাবে এবং এসএমএস’র সংখ্যা ১০০ থেকে ২০০০টি। সেবাগুলো গ্রাহকরা ৭ থেকে ৩০ দিন মেয়াদি নিতে পারবেন এবং সেবা গ্রহণের পরিমাণের ভিত্তিতে প্যাকেজটির মূল্য পড়বে ৯৮ থেকে ২ হাজার ৯৮৯ টাকা। বিজ্ঞপ্তি