রেলওয়ে শ্রমিক লীগের সভা

যাত্রী সেবার মান বাড়ানোর তাগিদ

বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ, কেন্দ্রীয় কমিটি, চট্টগ্রাম এর উদ্যোগে রেলওয়ে অফিসার্স ক্লাব, চট্টগ্রামে রেল শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা সিরাজ উলাহর সভাপতিত্বে ও মাহমুদুল হাসান মামুন ও ইমাম হোসেনের সঞ্চালনায় আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন মেয়র ও নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন রেলওয়ের অতিরিক্ত মহাব্যবস্থাপক (পূর্ব) চৌধুরী মো. ঈশা-ই-খলিল, কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন, ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর এফ কবির আহামম্মদ মানিক, মহানগর জাতীয় শ্রমিক লীগ এর সভাপতি বখতিয়ার উদ্দিন চৌধুরী, কমিশনার জহুরুল আলম জসিম।
মুখ্য আলোচক হিসেবে রেলওয়ে শ্রমিক লীগ, কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সিরাজুল ইসলাম।
সভায় প্রধান অতিথি বলেন চট্টগ্রামে অতিরিক্ত বৃষ্টি হলেই জলাবদ্ধাতা সৃষ্টি হয়। সিটি করপোরেশন জলবদ্ধতা নিরসনে অক্লান্ত পরিশ্রম করে আসছে, আশা করি অতি দ্রুত সময়ের মধ্যে চট্টগ্রামের জলবদ্ধতা নিরসন করা সম্ভব হবে। রেল এলাকার আশে পাশে পাহাড়ের পাদদেশে ঝুঁকিপূর্ণ স্থানে বসবাসরত লোকজনদের নিরাপদ জায়গায় আশ্রয় নেয়ার অনুরোধ জানান। বাংলাদেশ রেলওয়ে একটি সেবামূলক ও লাভ জনক প্রতিষ্ঠান। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার জন্য রেলকর্মচারীদের প্রতি অনুরোধ জানান।
সভায় মূখ্য আলোচক রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সিরাজুল ইসলাম বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রেল কর্মকর্তা ও কর্মচারীরা নিরলসভাবে শ্রম দিয়ে যাত্রীদের সেবা প্রদান করে আসছেন। ভবিষ্যতে যাত্রীদের সেবার মান আরও বৃদ্ধির লক্ষ্যে তিনি সংশ্লিষ্টদের অনুরোধ জানান।
আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন মহানগর জাতীয় সফিক বাঙ্গালী, আবুল বশর, কামরুল হাসান, হাবিব উল্লাহ ভাস্কর, আবু সুফিয়ান, গাজী মো. জাকারিয়া, মনোহর আলী, রফিকুল ইসলাম, আব্দুল করিম, শহিদুল ইসলাম , জামাল হক, গাজী তাহের উদ্দিন নকি, মিজানুর রহমান, মাইনুল হোসেন, সালেহ আহাম্মদ, কামাল পারভেজ বাদল, আবু বক্কর, আবু বক্কর সিদ্দিক বাবুল, সাজ্জাদ হোসেন সুজন, গাজী মো. শাহাজাহান, শফিকুল ইসলাম, নাঈমূল পারভেজ, মো. মহসিন তালুকদার, মাহবুবুর রহমান, শাহীনুর রহমান, শেখ জামাল আহাম্মদ, মো. আমিনুল ইসলাম রিয়াজ, মো. মাসুদুর রহমান, জাবেদ, ফজলুল করিম পাটোয়ারী, মো. মামুনুল হক মামুন, অলি উল্লাহ সুমন, জসিম উদ্দিন, নাজিম উদ্দিন আজমল, মো. আনোয়ার হোসেন, রাইসুল ইসলাম, জাহেদ আলম, মশিউর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি