কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগ

মোহামেডানের টানা তৃতীয় জয়

কয়েক দিন বন্ধ থাকার পর গতকাল পুনরায় শুরু হওয়া কনফিডেন্স সিমেন্ট সিজেকেএস প্রথম বিভাগ ক্রিকেট লিগে মোহামেডান ক্লাব ৭৫ রানে শতদল জুনিয়র দলকে হারিয়ে টানা তৃতীয় জয় পেয়েছে। সাগরিকার মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে প্রথমে ব্যাট করে জলিল আহমদের অপরাজিত সেঞ্চুরি ও বোরহানউদ্দিনের হাফ সেঞ্চুরির উপর ভর করে প্রতিপক্ষের সামনে ২৪২ রানের বিশাল ইনিংস দাঁড় করায় মোহামেডান। এর জবাবে জসিম, পারভেজ ও মিজানুরের বোলিং দাপটে শতদলের ইনিংস ১৬৭ রানে গুটিয়ে দিয়ে সহজ জয় নিশ্চিত করে। এর সুবাদে ‘ক’ গ্রুপে ৯ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষে অবস্থান করছে মোহামেডান। ৮৪ বলে মিডল অর্ডার ব্যাটসম্যান জলিলের করা অনবদ্য হার না মানা ১০৬ রানের ইনিংসে ৬ ছক্কা ও ৬ বাউন্ডারি ছিল।
সংক্ষিপ্ত স্কোর-
মোহামেডান: ২৪২/৯/৫০ (জলিল ১০৬*, বোরহান ৫৭, ইকরাম ১১, অতি. ৩৫, কামরুল ৩/৩০, খায়ের, শাহেদউল্লাহ, সাব্বির, সাখাওয়াত, শাহরিয়ার ও রুবায়েত ১টি করে উইকেট নেন)।
শতদল জুনিয়র: ১৬৭/১০/৪৪.১ (রুবায়েত আজিম ৮৩*, খায়ের ২৫, আশরাফ ১৬, অতি. ২১, জসিম ৪/২৩, পারভেজ ২/৪৭, মিজানুর ২/২৫, ইকরাম ১/২৯)। আজকের খেলা : শতাব্দী গোষ্ঠী-সীতাকুণ্ড উপজেলা ক্রীড়া সংস্থা (মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠ)।