মেয়রকে সূর্যের হাসি নেটওয়ার্কের আলোকচিত্র প্রদান

স্বাস্থ্যসেবার এক নন্দিত নেটওয়ার্ক সূর্যের হাসি। বাংলাদেশ সরকারের স্বাস’্য বিভাগের সাথে সমন্বয় করে দীর্ঘ ২০ বছরের অধিক সময় ধরে দাতা সংস’া ইউএসআইডি-এর আর্থিক ও কারিগরি সহযোগিতায় এবং বর্তমানে এইউএইচসির সার্বিক ব্যবস’াপনায় পরিচালিত দরিদ্রসহ সর্বস্তরের জনগণের অত্যাবশকীয় স্বাস’্যসেবা এবং পারিবারিক স্বাসে’্যর উন্নয়নে গুণগত সেবা প্রদান করে আসছে।

এ লক্ষ্যে ১৩ সেপ্টেম্বর সূর্যের হাসি নেটওয়ার্কের পক্ষ থেকে সূর্যের হাসি টিম চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের সাথে এক সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।
এ সময় সিটি মেয়র আলহাজ আ জ ম নাছির উদ্দীনকে ২০১৬ সালে লালদীঘি ময়দানে চট্টগ্রাম সিটি কর্পোরেশন ও সূর্যের হাসি’র যৌথ আয়োজনে অনুষ্ঠিতব্য স্বাস’্য মেলার এক দুর্লভ ছবি প্রদান করেন নিষ্কৃতি সূর্যের হাসি প্রধান কার্যালয়ের কিউএএম ডা. বিশ্বনাথ দে ও পাঠানটুলী সূর্যের হাসি ক্লিনিকের ম্যানজার ও সংগঠক দেবাশীষ কান্তি বিশ্বাস। এ সময় সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিন সংক্ষিপ্ত বক্তব্যে বলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকায় বসবাসরত দরিদ্র জনগোষ্ঠীর স্বাস’্যসেবা প্রদান ও পারিবারিক স্বাসে’্যর উন্নয়নে সূর্যের হাসি ক্লিনিক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। ভবিষ্যতে তিনি আরো গতিশীলভাবে কাজ করার পরামর্শ দেন। বিজ্ঞপ্তি