মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনা শিক্ষিকাসহ নিহত ৪

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই

মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী যুবক ও এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় ও বুধবার সন্ধ্যা ৭টায় উপজেলার ওসমানপুর ইউনিয়নের লোহারপুর ও চিনকী আস্তানা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় এলাকার নুরুল আবছারের পুত্র আরিফ হোসেন (২০), ইছাখালী ইউনিয়নের পুর্ব ইছাখালী এলাকার মুসলিম উদ্দিনের পুত্র ইসমাইল হোসেন (২২), মিঠানালা ইউনিয়নের পশ্চিম মলিয়াইশ গ্রামের শাহ আলমের পুত্র মেহেদী হাসান (২৮) ও আবুরহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রহিমা আক্তার।
মিরসরাই উপজেলা স্বাস’্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক ডা. রঞ্জন কুমার সিংহ জানান, জোরারগঞ্জ-মুহুরী প্রজেক্ট সড়কের ওসমানপুর ইউনিয়নের লোহারপুল এলাকায় দ্রুতগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস’লে দুইজন মারা যায়। গুরুতর আহত অবস’ায় মেহেদী হাসান নামে এক যুবককে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর চমেকে নেয়ার পথে সে মারা গেছে।
এদিকে বুধবার সন্ধ্যায় অন্য একটি সড়ক দুর্ঘটনায় আবুরহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রহিমা আক্তার নিহত হয়েছে।
ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুল্লাহ খান জানান, রহিমা আক্তার বুধবার টিসিজি (বিজ্ঞান) বিষয়ে ৬ দিনের প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণের জন্য চট্টগ্রামের আগ্রাবাদের কলকাকলী উচ্চ বিদ্যালয়ে যান। প্রতিদিন সকালে প্রশিক্ষণ ক্লাশ শেষে আবার সন্ধ্যায় তিনি বাড়ি ফিরে আসেন। ১৬ মার্চ কোর্স শেষ হওয়ার কথা ছিলো। বুধবার (১৩মার্চ) সন্ধ্যায় উপজেলার চিনকী আস্তানা স্টেশনে ড্রেমু ট্রেন থেকে নেমে বাড়ি যাওয়ার জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হতে গিয়ে বেপরোয়া গতির একটি পিকআপের ধাক্কায় ঘটনাস’লে তিনি মারাত্মক আহত হন। দুর্ঘটনাস’ল থেকে উদ্ধার করে রহিমা আক্তারকে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।