মিরসরাইয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৪

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই

মিরসরাইয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ৪ জন আহত হয়েছে। আহতরা হলো উপজেলা ছাত্রলীগের স্কুল বিষয়ক সম্পাদক শহীদ, ছাত্রলীগ নেতা রিফাত, ফিরোজসহ ৪জন।
গতকাল বুধবার দুপুরে বারইয়ারহাট পৌরসভার বালিকা বিদ্যালয় সড়কে এ ঘটনা ঘটে।
বারইয়ারহাট পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ কে আজাদ রুবেল জানান, কয়েক দিন আগে বারইয়ারহাট কলেজ ছাত্রলীগের কমিটি ভেঙ্গে দেন উপজেলা ছাত্রলীগ। এর পরিপ্রেক্ষিতে বুধবার দুপুরে বারইয়ারহাট পৌরসদরে লাঠিসোটা নিয়ে মহড়া দেয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ফরহাদ হোসেন রাজু গ্রুপ। পরে অন্য গ্রুপের নেতাকর্মীরা বারইয়ারহাট বালিকা বিদ্যালয় সড়কে পৌঁছালে সংঘর্ষ শুরু হয়। এতে উপজেলা ছাত্রলীগের স্কুল বিষয়ক সম্পাদক শহীদসহ ৪জন আহত হয়েছে।
বারইয়ারহাট কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ফরহাদ হোসেন রাজু জানান, বুধবার দুপুরে বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন ঁ
সমর্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা অর্তকিত কিছু ছাত্রলীগ নেতাকর্মীর উপর হামলা চালায়। এতে উপজেলা ছাত্রলীগের স্কুল বিষয়ক সম্পাদক শহীদ, বারইয়ারহাট কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদর জাহিদ হোসেন ফিরোজ, রিপাতসহ ৪ জন আহত হয়েছে। তবে এই সংঘর্ষের সাথে তিনি জড়িত নন বলে জানান।
উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী জানান, বারইয়ারহাটে ছাত্রলীগের কোন সংঘর্ষ হয়নি। তবে বারইয়ারহাট কলেজে সিনিয়র-জুনিয়রদের মধ্যে হাতাহাতির ঘটনা হয়েছে বলে তিনি শুনেছেন। তিনি প্রশাসনকে জড়িতদের বিরুদ্ধে ব্যবস’া নেয়ার অনুরোধ করেছেন।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. আলমগীর হোসাইন জানান, ছাত্রলীগের সংঘর্ষের আশংকায় বারইয়ারহাট কলেজ ও বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে কোন সংঘর্ষ হয়েছে কিনা তিনি জানেন না।