মিরসরাইয়ে কিশোরীসহ আটক ৬

২৫৭ ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই

মিরসরাইয়ে এক কিশোরীসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলা জোরারগঞ্জ বাজারের হাবিব উল্ল্যাহ ম্যানশন থেকে তাদের আটক করা হয়। এসময় ২৫৭টি ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলো কক্সবাজার জেলার জাকির পাড়া গ্রামের লালু মিয়ার মেয়ে হাজরা বিবি (১৬), দাগনভূইয়া উপজেলার
বাগডোকড়া গ্রামের রাজ্জাকুল হায়দারের পুত্র রফিক (২০), বারইয়ারহাট পৌরসভার জামালপুর গ্রামের সৈয়দ সালা উদ্দিনের পুত্র সৈয়দ মুশফিক (৩৩), মুরাদপুরের আবুল হাসেমের পুত্র রাসেল (৩৪), চট্টগ্রামের দেওয়ানহাট এলাকার মুজিবুর রহমানের পুত্র আকিকুর রহমান, জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় গ্রামের হাবিব উল্ল্যার ছেলে আলমগীর (৪৬)।
জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল চন্দ্র দেবনাথ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জোরারগঞ্জ বাজারের হাবিব উল্ল্যাহ ম্যানশনে অভিযান চালায় পুলিশ। এসময় ওই ভবনের একটি কক্ষ থেকে ২৫৭টি ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এদের মধ্যে কক্সবাজারের কিশোরী হাজরা বিবিও রয়েছে। হাজরা বিবি দুটি ঠিকানা দিয়েছে। সে রোহিঙ্গা কি না খতিয়ে দেখা হচ্ছে। এদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।