মিরসরাইয়ে আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই

মিরসরাইয়ে হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও দপ্তর বিষয়ক সম্পাদক মকসুদ আলমের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ১১টায় উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের আজমনগর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় তার স্ত্রী লায়লা বেগম আহত হয়েছে বলে তিনি দাবি করেন। এ বিষয়ে জোরারগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও দপ্তর বিষয়ক সম্পাদক মকসুদ আলম জানান, শুক্রবার রাতে তিনি বাড়িতে ছিলেন না। এই সুযোগে আজমনগর গ্রামের জিয়া ও আহম্মদ উল্ল্যার ছেলে মোতালেবের নেতৃত্বে ১৫/২০ জন তার বাড়িতে হামলা চালায়। হামলায় তার বসতঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। এসময় তার স্ত্রী আহত হয়। এ বিষয়ে তিনি জোরারগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের আজমনগর গ্রামের ১ নম্বর ওয়ার্ডে সদস্য মো. শাহজাহান জানান, হামলাকারী কয়েকজন মকসুদের আত্মীয় হয়। কয়েক দিন আগের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মকসুদের সাথে কথা কাটাকাটি হয়। হামলার পর পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ফারুক ও নবীকে আটক করে গণধোলাই দেয়। পরে তারা কৌশলে পালিয়ে যায়।
হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন হারুন জানান, তিনি বর্তমানে চট্টগ্রাম শহরে অবস’ান করছেন। বিষয়টি তিনি শুনেছেন।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ জানান, মারামারি ও হামলার ঘটনায় পক্ষে বিপক্ষে মামলা ও অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।