পোর্ট সিটি ভার্সিটিতে মাসিক পর্যালোচনা সভা

Untitled-1

পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সভাকক্ষে বৃহস্পতিবার এক মাসিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নূরল আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, প্রেসিডেন্ট ও চেয়ারম্যান এ কে এম এনামুল হক শামীম এবং সকল প্রশাসনিক বিভাগের বিভাগীয় প্রধান। সভায় বিভাগীয় প্রধানরা নিজ নিজ বিভাগের প্রশাসনিক কার্যক্রমের সার্বিক চিত্র তুলে ধরেন।
এ কে এম এনামুল হক শামীম বিশ্ববিদ্যালয়ের সার্বিক কার্যক্রমের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন। তিনি পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে বিশ্বমানের বিশ্ববিদ্যালয়ে উন্নতি করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা দেন এবং এ লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের সার্বিক কার্যক্রমকে আরো গতিশীল করার আহ্বান জানান। এছাড়াও তিনি বিশ্ববিদ্যালয়ের আইটি বিভাগকে ছাত্র-ছাত্রীদের জন্য বিশ্ব মানের সেবা দেয়ার নির্দেশনা দেন। এছাড়া সভায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ক্যালেন্ডার ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিয়ষটি অনুমোদন দেয়া হয়।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য এবং একাডেমিক অ্যাডভাইজার প্রফেসর ড. এম মজিবুর রহমান, রফিকউল্লাহ, এহসানুল হক রিজন, ফ্যাকাল্টি অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ার কর্মকর্তারা। বিজ্ঞপ্তি