মানুষের মন থেকে আওয়ামী লীগকে কোন অপশক্তি মুছতে পারবে না

বিজ্ঞপ্তি

খলিফাপট্টি বেঙ্গল হোল্ডিং চত্বরে ২০ নম্বর দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সম্মেলন ও সদস্য নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সুনাম ও সুখ্যাতি ছড়িয়ে পড়েছে। মানুষের মন থেকে আওয়ামী লীগকে কোন অপশক্তি মুছে ফেলতে পারবেনা। তিনি আশা করেন, অতীতে যারা সংগ্রাম করে দুঃশাসনের বিরম্নদ্ধে দলকে সামনে এগিয়ে নিয়েছে, তারাই আগামীতে আওয়ামী লীগকে পুনরায় রাষ্ট্রীয় ড়্গমতায় অধিষ্ঠিত করতে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস’ত আছে। আ জ ম নাছির উদ্দীন দুর্দিন ও দুঃসময়ের নেতা কর্মীদের সর্বাগ্রে সদস্য নবায়ন করে ত্যাগের মর্যাদা দেয়ার আহ্বান জানান।
অনুষ্ঠানের উদ্বোধক চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, এদেশের যা-কিছু অর্জন সবকিছুই আওয়ামী লীগের নেতৃত্বে অর্জিত হয়েছে। এ দলের নেতা-কর্মীদের লোভ লালসার কিছুই নেই। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার আহ্বানে আওয়ামী লীগ দেশ গড়ার সংগ্রামে নিয়োজিত আছেন। তিনি নিবেদিত প্রাণ নেতা-কর্মীদের সদস্য নবায়ন করে দলকে সুসংগঠিত করার আহ্বান জানান।
২০ নম্বর দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সম্মেলন ও সদস্য নবায়ন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সদস্য পেয়ার মোহাম্মদ।
সংগঠনের সাধারন সম্পাদক আবু তৈয়ব সিদ্দিকী ও সুফিয়ান সিদ্দিকীর যৌথ উপস’াপনায় অনুষ্ঠিত কর্মী সম্মেলনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, উপ প্রচার সম্পাদক মোহাম্মদ শহিদুল আলম, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল মুনসুর, সাইফুদ্দিন খালেদ বাহার, সংরড়্গিত ওয়ার্ড কাউন্সিলর মিসেস আঞ্জুমান আরা বেগম, আওয়ামী লীগ নেতা আবু তৈয়ব সিদ্দিকী, কুতুব উদ্দিন সেলিম, আলহাজ্ব আবুল কালাম, সেকান্দর আলী, দিদারম্নল আলম দিদার, সুফিয়ান সিদ্দিকী, শাহাদত হোসেন চৌধুরী বাদল, সিহাব উদ্দিন, মুসলিম আলী জনি, মো. নুরম্নল আমিন, সাবের আহমদ, অসীম চক্রবর্তী, গিয়াস উদ্দিন, সাইমন সাহাদাত চৌধুরী, তৌহিদুল আলম পাভেল, মুহি, রবিউল হোসেন বালি ও সৈকত দাশ বক্তব্য রাখেন। কর্মী সম্মেলনে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দের হাতে সদস্য নবায়ন ফরম তুলে দেন।