‘মানবসম্পদ সৃষ্টিতে অবদান রাখছে মাইজভাণ্ডারী ট্রাস্ট’

বিজ্ঞপ্তি

মিরসরাই উপজেলা কমপ্লেক্সে শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্পের উদ্যোগে ১২ মার্চ কর্মসংস’ানমূলক সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদানের অংশ হিসাবে দুজনকে কলের লাঙল ও একজনকে সিএনজি চালিত ট্যাক্সি প্রদান করা হয়।
মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ শাখের ইসলাম রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান ইয়াছমিন আখতার (কাকলি)।
এ সময় বক্তারা আরও বলেন, মানবসম্পদ উন্নয়নের সঙ্গে দারিদ্র্যবিমোচনের সম্পর্ক রয়েছে। একটি দেশের অর্থনৈতিক উন্নয়নের অন্যতম উপকরণ মানবসম্পদ। মানব সম্পদের উন্নয়ন হলে উৎপাদন বৃদ্ধি পাবে দেশ সমৃদ্ধি লাভ করবে। রাষ্ট্রের সামগ্রিক উন্নয়ন ও দক্ষ মানবসম্পদ সৃষ্টিতে শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট যে অবদান রাখছে তা দেশের প্রবৃদ্ধিতে কার্যকরী ভূমিকা রাখবে। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপসি’ত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রুহুল আমিন, সাবেক পৌর মেয়র মোহাম্মদ শাহাজাহান, ৬ নম্বর ওয়ার্ড কমিশনার মোহাম্মদ নুরুল মোস্তফা, ওয়ার্ড কমিশনার মোহাম্মদ রহিম উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাছের, মোহাম্মদ আলী মাসুদ, আবদুল মান্নান, মোহাম্মদ তাজুল ইসলাম, আবু তাহের ও সালাউদ্দিন প্রমুখ।