মানববন্ধন ও সমাবেশ বাঘাইছড়িতে সহকর্মী হত্যার প্রতিবাদ শিড়্গকদের

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি

রাঙামাটির বাঘাইছড়িতে নির্বাচনী দায়িত্ব পালন করে ফেরার পথে সন্ত্রাসী হামলায় নিহত সহকর্মীদের হত্যাকা-ের নিন্দা ও প্রতিবাদ এবং দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন শিড়্গকরা। গতকাল বাঘাইছড়িতে মানববন্ধন ও সমাবেশ করেছেন প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ ঁ

শিড়্গকরা। সহকর্মীদের ওপর হামলার প্রতিবাদে কর্মসূচি পালন ও কালো ব্যাজ ধারণ করেন তারা।
বুধবার সকালে বাঘাইছড়ি উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিড়্গক সমিতি বাঘাইছড়ি উপজেলা কমিটির সভাপতি রিপানজু চাকমা, প্রধান শিড়্গক সমিতির নেতা নুরম্নল ইসলাম, মিন্টু চাকমা, আশিকুর রহমান মানিক, হাবিবউলস্নাহ, ওমর ফারম্নক, মীর কামাল হোসেন, জয়নাল আবেদিন, নান্টা তালুকদার, মামুন মনছুরসহ বিভিন্ন বিদ্যালয় ও কলেজের শিড়্গকরা।
বক্তারা সরকারি দায়িত্ব পালনকালে শিড়্গক ও সরকারি কর্মচারীদের ওপর হামলার ঘটনায় তীব্র ড়্গোভ প্রকাশ করে বলেন, শিড়্গকরা জাতির মেরম্নদ-, এভাবে হামলার ঘটনা জাতীয় দায়িত্ব পালনে শিড়্গকদের অনুৎসাহিত করবে।
শিড়্গক নেতারা বলেন, ‘ভবিষ্যতে এরকম ঝুঁকিপূর্ণ দায়িত্ব পালনের আগে যেনো অবশ্যই শিড়্গক ও দায়িত্বপ্রাপ্তদের জীবনের নিরাপত্তা নিশ্চিত করা হয়, নতুবা শিড়্গকরা দায়িত্ব পালন করবে না বলেও হুঁশিয়ারি দেয়া হয়।