মমতা’র পুরস্কার লাভ

বিজ্ঞপ্তি
BEST-AWARD

পরিবার-পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস’্যসেবা কার্যক্রমে অসামান্য অবদানের জন্য ২০১৭-১৮ সালে জাতীয় পর্যায়ে “শ্রেষ্ঠ বেসরকারি সংস’া (ক্লিনিক)” এর পুরস্কার অর্জন করেছে চট্টগ্রামের স্বনামধন্য বেসরকারি স্বেচ্ছাসেবী সংস’া মমতা।
১১ জুলাই রাজধানী ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে এ পুরস্কার প্রদান করা হয়।
সরকারের স্বাস’্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এম.পি’।
তাঁর হাত থেকে শ্রেষ্ঠ বেসরকারি সংস’া (ক্লিনিক) পুরস্কার গ্রহণ করেন মমতার প্রধান নির্বাহী আলহাজ রফিক আহমেদ।
স্বাস’্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের ভারপ্রাপ্ত সচিব জি এম সালেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন স্বাস’্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জাহেদ মালেক এমপি।
অতিথি ছিলেন ইউএনএফপির দেশীয় প্রতিনিধি, মহাপরিচালক – স্বাস’্য অধিদপ্তর এবং সচিব, স্বাস’্য সেবা বিভাগ, স্বাস’্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। স্বাগত বক্তব্য দেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক কাজী মোস্তফা সরোয়ার। বিজ্ঞপ্তি
এ দিকে বিশ্ব জনসংখ্যা দিবস ২০১৮ উপলক্ষে চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগীয় এবং চট্টগ্রাম জেলা পর্যায়েও শ্রেষ্ঠ বেসরকারি সংস’া (ক্লিনিক) পুরস্কার লাভ করেছে মমতা।