মডার্ন স্টিল মিলসের আইপিও রোড শো

পুঁজিবাজার থেকে বুকবিল্ডিং পদ্ধতিতে টাকা তুলতে আইপিও রোডশো করেছে মডার্ন স্টিল মিলস লিমিটেড। ২২ এপ্রিল রোববার সন্ধ্যায় ঢাকার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের উপসি’তিতে আইপিও রোডশোটি অনুষ্ঠিত হয়।
মডার্ন স্টিল মিলস লিমিটেড পুঁজিবাজার থেকে ২০০ কোটি টাকা উত্তোলন করবে। এর মধ্যে ১৯৪ কোটি টাকা ব্যয় করা হবে ব্যবসায় সম্প্রসারণে। বাকি ৬ কোটি টাকা আইপিও বাবদ ব্যয় করা হবে বলে জানিয়েছে কোম্পানিটি।
মডার্ন স্টিল মিলসের ইস্যু ম্যানেজার হিসাবে দায়িত্ব পালন করছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড এবং রেজিস্টার টু দি ইস্যু হিসাবে কাজ করছে লংকা বাংলা ইনভেস্টমেন্টস লিমিটেড।
আইপিও রোড শোতে বক্তব্য রাখেন মডার্ন স্টিল মিলস লিমিটেড এর চেয়ারম্যান মারজানুর রহমান, ম্যানেজিং ডিরেক্টর মো. মিজানুর রহমান, আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড- এর মো. সোহেল রহমান, রতনপুর গ্রুপের চেয়ারম্যান মাকসুদুর রহমান প্রমুখ।
কোম্পানির এই আইপিও রোড শোতে অংশ নিয়েছেন মার্চেন্ট ব্যাংকার্স অ্যান্ড পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি, মিউচুয়াল ফান্ড, স্টক ডিলারস, ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, বীমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ম্যানেজার, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড, রিকগনাইজড পেনশন অ্যান্ড প্রভিডেন্ডফান্ড এবং কমিশনের অনুমোদিত অন্যান্য প্রতিষ্ঠানের উর্ধ্বতন ব্যক্তিবর্গ। এছাড়া উপসি’ত ছিলেন লংকা বাংলা ইনভেস্টমেন্টস লিমিটেডের সিইও হাসান জাবেদ চৌধুরী।