ভূমিমন্ত্রী জাবেদ চট্টগ্রাম আসছেন আজ বিমানবন্দরে বর্ণাঢ্য সংবর্ধনার আয়োজন

নিজস্ব প্রতিবেদক

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ আজ বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাম আসছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনোয়ারা-কর্ণফুলী আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য জাবেদের চট্টগ্রামে আসা উপলড়্গে হযরত শাহ আমানত বিমানবন্দরে সংবর্ধনার আয়োজন করা হয়েছে।
আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ যৌথভাবে এ সংবর্ধনার আয়োজন করছে। এতে দড়্গিণ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দও উপসি’ত থাকবেন।
মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ
ঢাকা থেকে বিকেল চারটায় শাহ আমানত বিমানবন্দরে পৌঁছবেন বলে তাঁর একানত্ম সচিব সুপ্রভাতকে জানিয়েছেন।
তাঁর সংবর্ধনা ঘিরে শোডাউনের প্রস’তি নিয়েছে আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এক হাজার মোটরসাইকেল ও ৮শ মাইক্রোর বহর নিয়ে দুপুরে বিমানবন্দরে সমবেত হবেন দুই উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকার্মীরা।
আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা থেকে হাজার হাজার মানুষ বিমানবন্দরে সংবর্ধনায় যোগ দিবে বলে জানিয়েছেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মান্নান।
এদিকে ভূমিমন্ত্রী জাবেদের সংবর্ধনা অনুষ্ঠানকে ঘিরে বিমানবন্দরের ভিআইপি সড়কে যানজটের শঙ্কা দেখা দিয়েছে। এতে দুর্ভোগে পড়তে পারে বিদেশগামী যাত্রীরা।
এ বিষয়ে জানতে চাইলে আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মান্নান সুপ্রভাতকে বলেন, ‘ঘণ্টা দুয়েকের জন্য নগরবাসীকে একটু কষ্ট করতে হবে। প্রতিদিন তো আর এটা হবে না। মন্ত্রীকে তো আমরা সংবর্ধনা না দিয়ে পারছি না।’
সাইফুজ্জামান চৌধুরী জাবেদ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য প্রয়াত আখতারম্নজ্জামান চৌধুরীর ছেলে। তিনি বিদায়ী সরকারে ছিলেন ভূমি প্রতিমন্ত্রীর দায়িত্বে। নতুন সরকারে তাঁকে পূর্ণমন্ত্রী করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।