ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

ভিশন-২০৪১ বাস্তবায়ন করতে হবে

ঐতিহাসিক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ফিরিঙ্গিবাজার ওয়ার্ড যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্চাসেবক লীগ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় মহানগর স্বেচ্চাসেবক লীগ নেতা আবদুল আজিজের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা অনিন্দ্য দেবের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব।
এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ফিরিঙ্গীবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য হাজী নাছির আহমেদ, মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন আহমেদ, মহানগর যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, মো. মাসুম, আতিকুর রহমান মাসুম, মো. পারভেজ, মো. গোল নেওয়াজ, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক অসিউর রহমান, সদস্য সাফ্‌ফাত বিন আমিন, আবু তৈয়ব মিজান, ইমন চৌধুরী ইমু, মো. আরাফাত, মো. শওকত, মো. মিনহাজ, ইজাজুল হক ইজাজ, তুর্য মজুমদার প্রমুখ।
প্রধান অতিথি বলেন, ৭ কোটি বাঙালি বঙ্গবন্ধু নেতৃত্বে মুক্তিযুদ্ধে বাংলাদেশকে স্বাধীন করে। ঐতিহাসিক ১৯৭২ সালে ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান পাকিস্তানের কারাগার থেকে মুক্ত হয়ে স্বাধীন দেশে ফিরে আসেন। স্বাধীনতার পর বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এই দেশকে অর্থনৈতিকভাবে এগিয়ে নিয়ে যাওয়া। কিন্তু ১৯৭৫ সালে ১৫ আগস্ট এদেশের কিছু কুলঙ্গার জাতির পিতাকে নৃশংসভাবে হত্যা করে এদেশকে অন্ধকারের পথে নিয়ে যেতে চেয়েছিল। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আবারো এ দেশ সোনার বাংলায় রূপান্তরিত হচ্ছে। নতুন প্রজন্মকে আগামী দিনের সকল ষড়যন্ত্রকে নসাৎ করে জননেত্রী শেখ হাসিনার ‘ভিশন-২০৪১’ বাস্তবায়ন করতে হবে। বিজ্ঞপ্তি