ভালোবাসাময় সময় কাটাতে হোটেলে নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক

কপোত কপোতী বা স্বামী স্ত্রী। সবার জন্য বিশেষ একটি দিন ভালোবাসা দিবস। প্রতিটি দিনই ভালোবাসাময় হলেও এই দিনটিকে ঘিরে যত বিশেষ আয়োজন। যুগলরা তো পালন করবেনই। এই সময়কে আরো ভালোবাসাময় করে তুলতে অফুরন্ত আয়োজন করেছে নগরীর হোটেল ও রেস্টুরেন্টগুলো।
নগরীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু চিটাগং বে ভিউ, হোটেল দি পেনিনসুলা ও হোটেল আগ্রাবাদে দিনব্যাপী অনুষ্ঠান আর জম্পেশ খাবার দাবারের আয়োজন করা হয়েছে।
হোটেল রেডিসন ব্লু চিটাগং বে ভিউ এর এক্সিকিউটিভ (মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন) জাফরীন খান জানান, মোহনা বলরুমে রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত চলবে লাইভ কনসার্ট। এতে দর্শকদের মন মাতাতে আসছেন জনপ্রিয় ব্যান্ড সোলস ও এলিটা। সাথে ক্যানেডললাইট ডিনার ও ভালোবাসার গল্প জয়ীদের অভিজ্ঞতা শোনার সুযোগ।
নগরীর এই হোটেলটির মেজেটো রেস্টুরেন্টে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে থাকবে ক্যান্ডেল লাইট ডিনার ও গ্রিল। ৫ হাজার ৪৯৯ টাকায় যুগলরা পাবেন এই সুযোগ। একই সময়ে দ্য এক্সচেঞ্জ রেস্টুরেন্টে লাইভ কুকিং স্টেশন, বিশ্বখ্যাত ডিশের মেন্যু দিয়ে ব্যুফে ডিনারের সুযোগ ৪ হাজার ৯৯৯ টাকায়। এশিয়ান ফিউশনে ২ হাজার ৪৯৯ টাকায় যুগলরা সী ফুড, মিট ও ভেজিটেবল।
ভালোবাসা দিবসে থিম পার্টির আয়োজন করেছে হোটেল দি পেনিনসুলা। হোটেলের মার্কেটিং ম্যানেজার সুনেরা রহমান জানান, বিকেল ৪টার পর থেকে যুগলদের জন্য উন্মুক্ত থাকবে পার্টি। রাতে লাইভ কনসার্টে অংশ নেবেন গায়িকা আনিকা। যুগলরা লেগুনা রেস্টুরেন্টে ডিনারে পাচ্ছেন ২০ শতাংশ ছাড়। এছাড়া রাতে ডিজে ও গালা ব্যুফে ডিনারের বিশেষ আয়োজনও রয়েছে। সৌভাগ্যবান একটি যুগলের জন্য থাকবে স্পেশাল গেমস।