ভাঙা সড়কে গাড়ি কাৎ, ঝরে গেল তিন প্রাণ

নিজস্ব প্রতিবেদক
নিমতলা এলাকায় গতকাল কনটেইনারবাহী লরি উল্টে পড়ে চলন্ত যাত্রীবাহী অটোরিকশার ওপর। দুর্ঘটনার পর হতাহতদের উদ্ধার করা হচ্ছে-সুপ্রভাত
নিমতলা এলাকায় গতকাল কনটেইনারবাহী লরি উল্টে পড়ে চলন্ত যাত্রীবাহী অটোরিকশার ওপর। দুর্ঘটনার পর হতাহতদের উদ্ধার করা হচ্ছে-সুপ্রভাত

নগরে চলন্ত যাত্রীবাহী অটোরিকশার ওপর কনটেইনারবাহী লরি উল্টে পড়ে চালকসহ তিনজন নিহত এবং দুজন আহত হয়েছেন।
গতকাল সকাল ১১টার দিকে নিমতলা এলাকায় সড়কের গর্তে পড়ে লরিটি উল্টে গিয়ে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ঢাকার মালিবাগ চৌধুরীপাড়া পল্টন এলাকার আব্দুল মাজেদের ছেলে ওয়াজেদ আলী (৬০), ঢাকার আবদুল্লাহপুর এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. মোশাররফ হোসেন মুছা (৪৫) এবং বরগুনা জেলার পাথরঘাটা মাদারতৈলী এলাকার আবু সিকদারের ছেলে সিএনজিচালিত অটোরিকশা চালক জসিম সিকদার (৩৬)।
দুর্ঘটনায় আহতরা হলেন- লক্ষীপুর জেলার সদর থানা দালাল বাজার এলাকার মো. শফিউল্লাহর ছেলে মো. সুজন (৩১) এবং একই জেলার রামগতি থানার ভুঁইয়ার হাট এলাকার আবদুল মোতােেলবের ছেলে মো. সাইদুল হক (২৬)।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সিএনজিচালিত অটোরিকশায় তিনজন যাত্রী নিয়ে কাস্টমস হাউজের দিকে আসছিলেন চালক জসিম উদ্দিন। নিমতলার কাছাকাছি আসতেই কনটেইনারবাহী একটি লরি সড়কের গর্তে চাকা পড়ায় উল্টে গিয়ে যাত্রীবাহী অটোরিকশাকে চাপা দেয়। এসময় ঘটনাস’লে তিনজন মারা যায়। আহত হয় দুজন।
বন্দর থানার ওসি ময়নুল হাসান জানান, একটি সিএনজিচালিত অটোরিকশা ও কনটেইনারবাহী লরিটি পাশপাশি চলছিল। ওভারটেক করতে গিয়ে লরির চাকা সড়কের গর্তে পড়ে যায়। সেকেণ্ডের মধ্যে লরিটি উল্টে পড়ে যাত্রীবাহী অটোরিকশার ওপর। লরির চাপায় অটোরিকশা চালকসহ তিনজন ঘটনাস’লে নিহত হয়েছেন।
ওসি ময়নুল ইসলাম আরো জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পুলিশ লরিটিও জব্দ করেছে। তবে চালক পলাতক রয়েছে। নিহতদের লাশ তাদের স্বজনদের হস্তান্তর করা হয়েছে।